সলমনের সিনেমায় প্লে ব্যাক করবেন না অরিজিৎ!

একটা ঠোকাঠুকি ছিলই। এবার বোধহয় সংঘাত! সম্মুখ সমরে বলিউড অভিনেতা সলমন খান ও গায়ক অরিজিৎ সিং। 'আপনি সলমন হলে, আমিও অরিজিৎ', ডুয়েলে অনেকটাই এগিয়ে সলমন তবে শিল্পীসত্ত্বায় আঘাত করলে অরিজিৎও ছেড়ে কথা বলবেন না তা বুঝিয়ে দিলেন বাঙালি গায়ক অরিজিৎ। 

Updated By: Aug 18, 2016, 02:29 PM IST
সলমনের সিনেমায় প্লে ব্যাক করবেন না অরিজিৎ!

ওয়েব ডেস্ক: একটা ঠোকাঠুকি ছিলই। এবার বোধহয় সংঘাত! সম্মুখ সমরে বলিউড অভিনেতা সলমন খান ও গায়ক অরিজিৎ সিং। 'আপনি সলমন হলে, আমিও অরিজিৎ', ডুয়েলে অনেকটাই এগিয়ে সলমন তবে শিল্পীসত্ত্বায় আঘাত করলে অরিজিৎও ছেড়ে কথা বলবেন না তা বুঝিয়ে দিলেন বাঙালি গায়ক অরিজিৎ। 

বক্স অফিসে তাক লাগিয়ে দেওয়া ব্যবসা করা সিনেমা সুলতানে অরিজিৎ সিংয়ের গাওয়া গান রাখেনইনি বলিউডের সুপার স্টার সলমন। স্বাভাবিকভাবেই সুপারস্টার গায়কেরও সেটা পছন্দ হয়নি। আর তারপরেই সলমনের সঙ্গে দ্বন্দ্বে জরিয়েছেন ছিলেন অরিজিৎ। তারপর সে অনেক গল্প। শিরোনামে আসে অরিজিৎ সিংয়ের ক্ষমা চাওয়ার প্রসঙ্গ। 

অনেকেই তখন মনে করেন 'বিগ ফিশ' -এর সঙ্গে বিফ ফাইটে যাওয়া আসলে জলে থেকে কুমিরের সঙ্গে জেহাদ! সলমনের সঙ্গে 'পাঙ্গা'য় এর আগেও বলিউডের অনেককে মাথা নোয়াতে হয়েছে। অরিজিৎ তো সেই দিনকার ছেলে! তবে ঘটনা যে দিকে মোড় নিয়েছে তাতে অরিজিৎও বুঝিয়ে দিয়েছেন তিনিও কম যান না। সম্প্রতি একটি বহুল প্রচলিত দৈনিকের প্রকাশিত খবর অনুযায়ী অরিজিৎ সিং নাকি মনস্থির করেছেন, সলমন খানের জন্য কোনও প্লে ব্যাক করেবন না। 

.