সানি লিওনের সঙ্গে রঙ খেলার ফ্রি পাশ পাওয়া ভাগ্যবানরা

Updated By: Mar 23, 2016, 10:31 AM IST
সানি লিওনের সঙ্গে রঙ খেলার ফ্রি পাশ পাওয়া ভাগ্যবানরা

রঙের উত্‍সব মানে একটু দুষ্টুমি তো থাকেই। রঙের উত্‍সবে এসে পড়ে খোলামেলা সুন্দরীদের কথা। এই যেমন সানি লিওন। দোল, হোলিতে তাঁর সঙ্গে রঙ খেলার স্বপ্ন কত পুরুষই দেখেন। কিন্তু সবার তো ভাগ্যে থাকে না। কিন্তু সানির সঙ্গে রঙ খেলার অবশ্য সুযোগ পাওয়া উচিত এদের।

দেখে নিন সেই 'ভাগ্যবান'দের   

৫)  সানি দেওল- বেচার ধর্মেন্দ্র। বলিউডকে কত ভাল ছবি, ডায়লগ উপহার দিয়েছেন। ঢাই কিলো হাতের অধিকারী বড় দেওলের একটাই দুর্ভাগ্য তার নামটা সানি। লিওনের বলিউডের প্রবেশের পর থেকে সানি মানে আর দেওল থাকল না। ইউ টিউবে যাও, গুগলে যাও বলিউড সানি লিখলে শুধু আসে লিওনের কথা। সানি লিওন লজ্জায় এর জন্য দেওলজি-র কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন। সানি দেওলকে তাই রঙ লাগিয়ে দেওয়া উচিত মিসেস লিওনের।

৪) কপিল শর্মা- সানি লিওনের সঙ্গে স্টেজ শেয়ার করতে অস্বীকার করেছিলেন কমেডি কিং কপিল শর্মা। কপিলের যুক্তি ছিল, তিনি কোনও পর্নস্টারের সঙ্গে একমঞ্চে থাকবেন না। পরে অবশ্য কপিল সুড়সুড় করে সানির সঙ্গে একমঞ্চে থাকেন, সেলফি তোলেন। কপিলবাদের জন্য সানির সঙ্গে রঙ খেলার একটা টিকিট দিলে কেমন হয়!

৩) কেরলের সেই বিতর্কিত নেতা-- কন্ডোমের বিজ্ঞাপন করায় সানি লিওনের জন্য দেশে ধর্ষণের ঘটনা বাড়ছে। এমন কথাই বলেছিলেন কেরলের এক নেতা। তারপর সে নিয়ে প্রচুর জলঘোলা হয়। বিতর্কিত এই মন্তব্যের জন্য পরে সানি লিওনের কাছে ক্ষমা চেয়ে নেন সেই নেতা। কিন্তু ক্ষমা চাইলেন যখন পুরস্কারটা তো একটা পাবেন। তাই ওই নেতাকে সানি লিওনের হোলি পার্টিতে থাকার টিকিট দিলে কেমন হয়?

২) যারা সানির নতুন, পুরনো সব সিনেমা দেখেছেন- সানি লিওনের সিনেমার সংখ্যা প্রচুর। তা সে যে প্রকৃতির হোক। একেবারে পুরনো থেকে বলিউডের সিনেমা। সানি যতগুলো নীল, লাল, হলুদ, সাদা ছবিতে অভিনয় (থুড়ি অঙ্গ প্রদর্শন) করেছেন, সেগুলি সব যারা গোগ্রাসে গিলেছেন। তাদের সবার অবশ্যই সানি লিওনের সঙ্গে হোলির পার্টিতে যোগ দেওয়ার নেমন্তন্ন আছে।

১) আবোলতাবোল প্রশ্ন করা সেই সাংবাদিক--সানি লিওনকে আক্রমণ করে  শো-কে হিট করাতে চেয়েছিলেন এই সাংবাদিক। শো হিট হয় ঠিকই, কিন্তু সেটা নেগেটিভ কারণে। সানি লিওনকে কোণঠাসা করে গিয়ে নিজেই কোণঠাসা হয়ে পড়েন সেই সাংবাদিক। সানির সঙ্গে হোলিতে তাই রঙ খেলা উচিত এই সাংবাদিকের।

(উত্‍সবের মুডে নেহাত মজা করে লেখা। কারও ভাবাবেগে আঘাত করার জন্য লেখা হয়নি)

.