Hero Alom in Tollywood: টলিউডে হিরো আলম, একইসঙ্গে ২ ছবির শ্যুটিং বাংলাদেশের অভিনেতার...

Hero Alom in Kolkata: কলকাতায় গত ৮ মার্চ থেকে ‘নীলে গেম’ সিনেমার শুটিং করছেন হিরো আলম। তবে একটি নয়, একসঙ্গে দুটি ছবির শ্যুটিং করছেন তিনি। 

Updated By: Mar 19, 2024, 06:34 PM IST
Hero Alom in Tollywood: টলিউডে হিরো আলম, একইসঙ্গে ২ ছবির শ্যুটিং বাংলাদেশের অভিনেতার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশের অন্যতম বিতর্কিত ইউটিউবার, অভিনেতা হিরো আলম(Hero Alom))। সম্প্রতি তিনি এসেছেন কলকাতায়। কিন্তু কী কারণে তাঁর এই কলকাতা ভ্রমণ। আসলে এখানে এসেছেন তিনি শ্যুটিং করতে। একটি নয়, একসঙ্গে দুটি সিনেমার শুটিং করছেন এই আলোচিত ইউটিউবার। ছবি দুটির নাম  ‘নীলে গেম’ও ‘মিয়া ভাই’। ছবি দুটি পরিচালনা করছেন জামাল উদ্দিন।

হিরো আলম নিজেই জানিয়েছেন যে কলকাতায় গত ৮ মার্চ থেকে ‘নীলে গেম’ সিনেমার শুটিং করছেন আলম। এতে হিরো আলমের সহশিল্পী টলিউডের অভিনেত্রী অনামিকা সাহা। পাশাপাশি টলিউডের আরও অনেক অভিনেত্রীই কাজ করবেন দুটি সিনেমাতেই, জানালেন আলম। 

আরও পড়ুন- Basanti Chatterjee: ধার করে চলছে চিকিত্সা! ছেলে-মেয়ে পাশে নেই বাসন্তী চট্টোপাধ্যায়ের...

অভিনেতা সংবাদমাধ্যমে জানান, 'অনামিকা দিদিসহ অনেক গুণী শিল্পী আমার নতুন দুটি সিনেমায় কাজ করছেন।এখন কলকাতায় শুটিং চলছে। পরিচালক জামাল উদ্দিন ভাই খুব সুন্দর গল্প বাছাই করেছেন। আমার নতুন দুই সিনেমাই দুই বাংলার দর্শক পছন্দ করবেন আশা করি'।

প্রসঙ্গত, সাম্প্রতিক সময়ে অভিনয় নয়, রাজনীতির কারণেই বারংবার খবরের শিরোনামে উঠে এসেছে হিরো আলমের নাম। বেশ কয়েক বছর আগে ইউটিউবে গানের ভিডিও মডেল হয়ে আলোচনায় উঠে আসেন আলম। তাঁকে অভিনেতার সম্মান দিতে চায়নি অনেকেই। কিন্তু একপর্যায়ে তাঁকে সিনেমায়ও অভিনয় করতে দেখা যায়। আলম অভিনীত প্রথম সিনেমা মার ছক্কা। এরপর সাহসী হিরো আলম, আমি টোকাইসহ বেশ কিছু সিনেমায় কাজ করেছেন তিনি।

আরও পড়ুন- Famous Singer Died: আচমকাই হৃদরোগে আক্রান্ত! প্রয়াত ‘চাইম’ ব্যান্ডের খালিদ...

তবে সিনেমার পাশাপাশি নানা সামাজিক কাজেও দেখা যায় হিরো আলমকে। রাজনীতিতেও বেশ সক্রিয় তিনি। বেশ কয়েকবার সংসদ নির্বাচনে অংশ নিয়েছেন তিনি। যদিও প্রতিবারই জনগণের ভোটে হারতে হয়েছে তাঁকে। এর বাইরে তাকে অসহায়, অসচ্ছল মানুষের পাশে দাঁড়াতেও দেখা যায়। এবার আবার রাজনীতির ময়দান থেকে দূরে লাইট, ক্যামেরা, অ্যাকশনের দুনিয়ায় ফিরেছেন বাংলাদেশের এই অভিনেতা। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.