Basanti Chatterjee: ধার করে চলছে চিকিত্সা! ছেলে-মেয়ে পাশে নেই বাসন্তী চট্টোপাধ্যায়ের...

Basanti Chatterjee: মার্চের শুরুতে ফের হাসপাতালে ভর্তি হয়েছেন বাসন্তীদেবী। দমদমের একটি নার্সিংহোমে তাঁকে ভর্তি করান ড্রাইভার মলয় চাকি। তিনিই চিকিত্সার জন্য টাকার যোগান দিচ্ছেন। ইতোমধ্যেই বাসন্তী চট্টোপাধ্যায়কে আর্থিক সাহায্য করেছেন ঋতুপর্ণা সেনগুপ্তও। কিম্তু অভিনেত্রীর পাশে নেই তাঁর ছেলে-মেয়ে। 

Updated By: Mar 19, 2024, 03:46 PM IST
Basanti Chatterjee: ধার করে চলছে চিকিত্সা! ছেলে-মেয়ে পাশে নেই বাসন্তী চট্টোপাধ্যায়ের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত কয়েকদিন ধরেই হাসপাতালে জীবন মরণ যুদ্ধ চালাচ্ছেন বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়(Basanti Chatterjee)। দমদমের একটি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। 'গীতা এলএলবি' ধারাবাহিকের শ্যুটিং করছিলেন অভিনেত্রী, এর মাঝেই অসুস্থ হয়ে পড়েন তিনি। ভর্তি করাতে হয় হাসাপাতালে। স্টুডিয়োপাড়াতেই শোনা যায় যে বাসন্তী চট্টোপাধ্যায়ের এক ছেলে ও এক মেয়ে থাকা সত্ত্বেও তাঁর অসুস্থতায় টাকার জোগান দিচ্ছেন তাঁর প্রাক্তন সারথী মলয় চাকি। টাকা ধার করে অভিনেত্রীর চিকিত্সা চালাচ্ছেন তিনি। 

আরও পড়ুন- Famous Singer Died: আচমকাই হৃদরোগে আক্রান্ত! প্রয়াত ‘চাইম’ ব্যান্ডের খালিদ...

জানা যায় যে এই প্রথম নয়, কিছুদিন আগে প্রথমবার হাসপাতালে ভর্তি হওয়ার সময়ও নাকি ফিক্স ডিপোজিট ভেঙে হাসপাতালের বিল মিটিয়েছিলেন অভিনেত্রী। সাহায্য করতে এগিয়ে আসেনি তাঁর ছেলে মেয়েরা। প্রথম দফায় অভিনেত্রীর হাসপাতালে বিল হয়েছিল ২ লক্ষ টাকা। সেই সময়, বন্ধুদের থেকে টাকা ধার করে বিল দিয়েছিলেন অভিনেত্রীর ড্রাইভার। হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর সেই টাকা মিটিয়েছেন বাসন্তীদেবী নিজেই। সেই সময় হাসপাতালে মাত্র একদিন গিয়েছিলেন অভিনেত্রী জামাই ও অভিনেত্রীর ছেলে-বৌমা। 

মার্চের শুরুতে ফের হাসপাতালে ভর্তি হয়েছেন বাসন্তীদেবী। দমদমের একটি নার্সিংহোমে তাঁকে ভর্তি করান ড্রাইভার মলয় চাকি। তিনিই যাবতীয় দায়িত্ব পালন করছেন। চিকিত্সকের সঙ্গেও কথা বলছেন, তবে দ্বিতীয়বার হাসপাতালে নাকি তাঁকে নিয়মিত দেখতে আসছেন জামাই-ছেলে-বউমা। ইতোমধ্যেই বাসন্তী চট্টোপাধ্যায়কে আর্থিক সাহায্য করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ঋতুপর্ণা সেনগুপ্তর উদ্যোগে সিনেটেলের তরফে বাসন্তী চট্টোপাধ্যায়ের মেয়ের হাতে ২৫ হাজার টাকা তুলে দেওয়া হয়েছে। 

আরও পড়ুন- Sohini Sarkar: ফুলের মালায় নগ্নতা ঢাকলেন সোহিনী, অভিনেত্রীর সঙ্গে উর্ফির মিল খুঁজে পেল নেটপাড়া...

কিছুদিন আগেই জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে অভিনেত্রীর নম্বরে ফোন করে জানা যায় যে দীর্ঘদিনের অসুস্থতা সত্ত্বেও গত এক সপ্তাহ আগে অবধি 'গীতা এলএলবি' ধারাবাহিকের শ্যুটিং করেছিলেন অভিনেত্রী। সাতদিন আগে হঠাত্ই একটু বেশিই অসুস্থ হয়ে পড়েন তিনি। তাঁকে তড়িঘড়ি ভর্তি করা হয় হাসপাতালে। দুবার ক্যান্সারের সঙ্গে লড়াই করে বিজয়িনী তিনি। তবে তাঁর পরিবারের তরফে জানা যায় যে এখন নানারকম অসুস্থতা রয়েছে তাঁর। হার্টে পেসমেকার বসানো, কিডনিতে সমস্যা, ইউরিন বন্ধ হয়ে গেছে, শরীর ফুলে যাচ্ছে। বর্তমানে তিনি আগের থেকে ভালো আছেন। জ্ঞান ফিরেছে তাঁর। ধীরে ধীরে শারীরিক উন্নতি হচ্ছে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.