Daniel Radcliffe| Erin Darke: প্রেমিকার গর্ভে 'হ্যারি পটার' ব়্যাডক্লিফের সন্তান!

হ্যারি পটারের মতো জনপ্রিয় সিরিজ অভিনয়ের দৌলতে সিনেপ্রেমীদের কাছে পরিচিত মুখ ড্যানিয়েল।ড্যানিয়েল ব়্য়াডক্লিফ তার দীর্ঘদিনের বান্ধবী এরিন ডার্ক তাদের প্রথম সন্তানের জন্মের অপেক্ষায়। জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তাঁরা। দশ বছর সম্পর্কের পর তাঁদের এই সুখবরটি গোটা নেট জগতে আলোড়ন সৃষ্টি করেছে ।

Updated By: Mar 26, 2023, 04:36 PM IST
Daniel Radcliffe| Erin Darke: প্রেমিকার গর্ভে 'হ্যারি পটার' ব়্যাডক্লিফের সন্তান!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো:হ্যারি পটার অর্থাৎ বাস্তবে ড্যানিয়েল ব়্য়াডক্লিফ তার দীর্ঘদিনের বান্ধবী এরিন ডার্ক তাদের প্রথম সন্তানের জন্মের অপেক্ষায়। ২০১৩ সালে "কিল ইয়োর ডার্লিংস" ছবিতে দুইজনে একসঙ্গে অভিনয় করার পর ডেটিং শুরু করেন। সেখান থেকেই বন্ধুত্ব তারপরে প্রেম। বিগত দশ বছরের বেশি সময় থেকে একসঙ্গে আছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে ড্যানিয়েল প্রকাশ্যে তাঁদের সম্পর্কের কথা বলেছেন, 'আমি এবং এরিন এক দশক ধরে একসাথে থাকার পরে সত্যি খুব খুশি'। "আমি সত্যিই একটি সুন্দর জীবন পেয়েছি।

এই যুগল  ২০১৬ সালে "ডোন্ট থিংক টোয়াইস" সিনেমাই একসঙ্গে অভিনয় করেছিলেন। অভিনয় করেছেন 'মুনশাইন', "গুড গার্লস রিভল্ট," "বিসাইড স্টিল ওয়াটার্স," এর মতো ছবিতে। এরিনের সঙ্গে তাঁর  অভিনয় প্রসঙ্গে ড্যানিয়েল বলেছেন, অভিজ্ঞতা সত্যি খুব সুন্দর ছিল, আরও বলেন " আমরা অবশ্যই একসঙ্গে কাজ করতে পছন্দ করি, তবে এমন নয় যে আমরা সবসময় একসঙ্গে অভিনয় করবো"।

আরও পড়ুন Akanksha Dubey Suicide: আত্মহত্যার কয়েকঘণ্টা আগে ভিডিয়ো পোস্ট আকাঙক্ষার, বেপাত্তা প্রেমিক সমর...

ড্যানিয়েল মাত্র দশ বছর বয়সে চার্লস ডিকেন্সের উপন্যাস ডেভিড কপারফিল্ড অবলম্বনে বিবিসি-ছবিতে অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করেন। তিনি এমা ওয়াটসন এবং রুপার্ট গ্রিন্টের সঙ্গে হ্যারি পটার সিরিজে একজন শিশু অভিনেতা হিসাবে অভিনয় করার সময় আরও বিশেষ জনপ্রিয় হয়ে ওঠেন। হ্যারি পটারের মতো জনপ্রিয় সিরিজ অভিনয়ের দৌলতে সিনেপ্রেমীদের কাছে পরিচিত মুখ ড্যানিয়েল। অন্যদিকে, ড্যানিয়েলের জনপ্রিয়তার ধারে কাছে না থাকলেও হলিউডে নিজের স্বতন্ত্র জায়গা তৈরি করেছেন আমেরিকান অভিনেত্রী এরিন ডার্ক।

আরও পড়ুন Salman-Katrina: ভিকির আপত্তি! ‘টাইগার ৩’ হতে চলেছে সলমান-ক্যাটরিনা জুটির শেষ ছবি!

ড্যানিয়েলের সাম্প্রতিক ছবি ‘উইয়ার্ড: দ্য অ্যাল ইয়ানকোভিচ’-এর প্রিমিয়ারে এক সঙ্গে দেখা গিয়েছিল ড্যান ও এরিনকে। জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তাঁরা। উপভোগ করছেন জীবনের অন্যতম সেরা সময়।সাম্প্রতিক ড্যানিয়েল ট্যুইটারে তাঁর জীবনের নতুন সূচনা অর্থাৎ তাঁর সন্তান আগমনের কথা জানিয়েছেন, সেখানে নেটিজেনরা শুভেচ্ছা বার্তা প্রদান করেছেন । খুব শীঘ্রই যুগলের কোলে আসতে চলেছে তাঁদের প্রথম সন্তান। ইতিমধ্যেই শুভেচ্ছা বার্তার বন্যা বয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়া ব্যাবহারকারীদের মধ্যে ইতিমধ্যে উন্মাদনার সৃষ্টি হয়েছে, অনেকে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন কমেন্টের মাধ্যমে তার মধ্যে একজন কমেন্টের মাধ্যমে জানিয়েছেন 'ছেলে হলে তাকে হ্যারি বলে ডাকবে আর মেয়ে হলে তাকে হারমিওন বা লুনা বলে ডাকবে'| দশ বছর সম্পর্কের পর তাঁদের এই সুখবরটি গোটা নেট জগতে আলোড়ন সৃষ্টি করেছে ।যদিও এই সম্পর্ককে ব্যক্তিগত পরিসরে রাখতেই পছন্দ করছেন যুগল।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.