Akanksha Dubey Suicide: হোটেল রুমে আত্মহত্যা! মাত্র পঁচিশেই প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী আকাঙক্ষা...

Bhojpuri Actress Akanksha Dubey Suicide:  'মেরি জং মেরা ফয়সলা' নামের একটি ছবিতে অভিনয়ের পর 'মুঝসে শাদি করোগি' (ভোজপুরী), 'বীরোং কে বীর', 'ফাইটার কিং', 'কসম পইদা করতে কেআই টু'সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি। ব্যক্তিগত জীবনে সম্প্রতি কো-স্টার সমর সিং-এর সঙ্গে সম্পর্ক অফিসিয়ালি ঘোষণা করেন আকাঙ্খা। ২০২৩ সালের ভ্যালেন্টাইনস ডে-তে একটি পোস্ট শেয়ার করে তিনি নিশ্চিত করেছেন যে তাঁরা ডেট করছেন।

Updated By: Mar 26, 2023, 03:07 PM IST
Akanksha Dubey Suicide: হোটেল রুমে আত্মহত্যা! মাত্র পঁচিশেই প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী আকাঙক্ষা...

Akanksha Dubey Suicide, Bhojpuri Actress, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের আত্মহত্যার খবর বিনোদন জগতে। মাত্র ২৫ বছরেই প্রয়াত জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী আকাঙক্ষা দুবে। বেনারসের একটি হোটেল থেকে উদ্ধার হয় অভিনেত্রী দেহ। ভোজপুরী সিনেমার জগতে আকাঙক্ষা বেশ জনপ্রিয়। সম্প্রতি তাঁর আগামী ছবির শ্যুটিংয়ে বেনারস গিয়েছিলেন অভিনেত্রী। সেখানেই আত্মহত্যা করেন অভিনেত্রী, এমনটাই খবর।

আরও পড়ুন- Salman-Katrina: ভিকির আপত্তি! ‘টাইগার ৩’ হতে চলেছে সলমান-ক্যাটরিনা জুটির শেষ ছবি!

কেন হঠাৎ আত্মহত্যা করলেন অভিনেত্রী? তাই খতিয়ে দেখছে বেনারস পুলিস। বেনারসেই চলছিল তাঁর আগামী ছবির শ্যুটিং। শ্যুটের পরে সারনাথ হোটেলে ফেরত যান আকাঙ্খা। তারপরে আর তাকে হোটেল রুমের বাইরে দেখা যায়নি। এরপরেই হোটেলের রুম থেকে উদ্ধার হয় জনপ্রিয় নায়িকার দেহ। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ বিনোদন জগত। এই আচমকা প্রয়াণে নেপথ্যে কী কারণ, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস। তবে প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, আত্মহ্ত্যাই করেছেন নায়িকা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আত্মহত্যার কয়েক ঘণ্টা আগে নিজের একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন আকাঙক্ষা। ভোজপুরি গান 'হিলোর মারে'তে নিজের বেলি ডান্সিং স্কিল ফুটিয়ে তুলেছেন তিনি। নীল জিন্সের সঙ্গে কালো ক্রপ টপ পরে আয়নার সামনে নাচতে দেখা যায় তাঁকে। আকাঙক্ষার মৃত্যুর মর্মান্তিক খবরটি উঠে আসে তার মিউজিক ভিডিয়ো 'ইয়ে আরা কভি হারা নাহি' মুক্তির দিনেই। তাঁকে আর পাওয়ার স্টার পবন সিংকে একসঙ্গে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল অনুরাগীরা। শনিবার একটি পোস্ট শেয়ার করে ভক্তদের মুক্তির তারিখ ও সময়ও মনে করিয়ে দিয়েছেন অভিনেত্রী। কিন্তু এর মাঝেই ঘটে গেল দুর্ঘটনা।

আরও পড়ুন- Bonny-Saurav: এবার বনির মুখোমুখি সৌরভ, ‘সবার সঙ্গে ভালো সম্পর্ক’, দাবি অভিনেতার...

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ড্রিম গার্ল এই ডিভা মির্জাপুরের বিন্ধ্যাচলের বাসিন্দা। পরে মা-বাবার সঙ্গে মুম্বই চলে যান তিনি। বাবা-মা যখন চেয়েছিলেন মেয়ে আইপিএস হোক, তখন রুপোলি পর্দায় নিজের স্বপ্ন পূরণের পথ বেছে নেন আকাঙক্ষা। 'মেরি জং মেরা ফয়সলা' নামের একটি ছবিতে অভিনয়ের পর 'মুঝসে শাদি করোগি' (ভোজপুরী), 'বীরোং কে বীর', 'ফাইটার কিং', 'কসম পইদা করতে কেআই টু'সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি। অল্প বয়সেই নিজের জন্য জায়গা করে নিয়েছিলেন তিনি। ব্যক্তিগত জীবনে সম্প্রতি কো-স্টার সমর সিং-এর সঙ্গে সম্পর্ক অফিসিয়ালি ঘোষণা করেন আকাঙ্খা। ২০২৩ সালের ভ্যালেন্টাইনস ডে-তে একটি পোস্ট শেয়ার করে তিনি নিশ্চিত করেছেন যে তাঁরা ডেট করছেন।

(আত্মহত্যা শুধু আপনাকেই নয়, আপনার কাছের মানুষদেরও শেষ করে দেয়। আপনি কোনও ভাবে বিষণ্ণ বা অবসাদগ্রস্ত হলে কল করুন ৯১৫২৯-৮৭৮২১ নম্বরে। সোম থেকে শনি সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ফোন করার সময়।)

 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.