ছেলের প্রথম ছবি সামনে আনলেন Harbhajan পত্নী Geeta, কী নাম রাখলেন?

সোমবার মেয়ে হিনায়ার সঙ্গে নবজাতকের ছবি শেয়ার করলেন অভিনেত্রী গীতা বসরা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 26, 2021, 06:02 PM IST
ছেলের প্রথম ছবি সামনে আনলেন Harbhajan পত্নী Geeta, কী নাম রাখলেন?

নিজস্ব প্রতিবেদন : এমাসের শুরুতেই দ্বিতীয় সন্তানের বাবা-মা হয়েছেন হরভজন সিং (Harbhajan Singh) ও গীতা বসরা (Geeta Basra)।  পুত্র সন্তানের জন্ম দেন হরভজন পত্নী। সোমবার মেয়ে হিনায়ার সঙ্গে নবজাতকের ছবি শেয়ার করলেন অভিনেত্রী গীতা বসরা (Geeta Basra)।

ইনস্টাগ্রামে ছেলের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিয়ে গীতা বসরা (Geeta Basra) লেখেন, 'হীর কা ভীর'-এর সঙ্গে আলাপ করুন। গীতা জানিয়েছেন, ছেলের নাম 'জোভান বীর সিংহ প্লাহা'। গীতার পোস্ট করা ছবিতে ৫ বছরের হিনায়ার সঙ্গে দেখা যাচ্ছে তাঁর ছোট্ট জোভান বীরকে। গীতার পোস্ট করা এই ছবিতে কমেন্টে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। লিখেছেন, ''ঈশ্বর এই ছোট্ট দেবদূতকে আশীর্বাদ করুন।''

আরও পড়ুন-Kargil-এ সেনা জওয়ানদের উপস্থিতিতে Shershaah-র ট্রেলার লঞ্চ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Geeta Basra (@geetabasra)

আরও পড়ুন-Malaika-র বাড়িতে Candle Light Dinner-এ Kareena ও তাঁর গার্লস গ্যাং

২০১৫ সালে ক্রিকেটার হরভজন সিং (Harbhajan Singh)এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী গীতা বসরা (Geeta Basra)। ২০১৬-তে লন্ডনে গীতা-হরভজনের প্রথম সন্তান হিনায়া হীর প্লাহা-র জন্ম হয়। বর্তমানে হিনায়ার বয়স ৫ বছর।  গত মার্চ মাসেই সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করে ফের মা হওয়ার খবর নিজেদের ফ্যানদের সঙ্গে শেয়ার করেন গীতা। মার্চ মাসে স্বামী ও কন্যার সঙ্গে ছবি পোস্ট করে গীতা লেখেন, “আসছে......জুলাই ২০২১”। এই ছোট্ট পোস্ট ও সঙ্গে স্বামী ও কন্যার ছবি দিয়েই আসল অর্থ বুঝিয়ে দেন গীতা। একটি ছবিতে দেখা যায় গীতার মেয়ের হাতে একটি টি-শার্ট। তাতে লেখা, “খুব তাড়াতাড়ি বড় দিদি হতে চলেছি।” 

২০০৬ সালে 'দিল দিয়া হ্যায়' ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেন গীতা। পরে ২০০৭ সালে ইমরান হাশমি-র বিপরীতে 'দ্যা ট্রেন' ছবিতে দেখা গিয়েছিলেন তাঁকে। এই ছবিটির মাধ্যমেই বলিউডে পরিচিতি পান অভিনেত্রী। পরবর্তীকালে 'জিলা গাজিয়াবাদ', 'সেকেন্ড হ্যান্ড হাজব্যান্ড', সহ আরও বেশকিছু সিনেমায় অভিনয় করেন তিনি। তবে বিয়ের পর থেকে বলিউডে আর সেভাবে দেখা যায়নি গীতা বসরা-কে।  ২০১৬-তে  পাঞ্জাবি ছবি 'লক'-এ তাঁকে শেষবার দেখা যায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.