শাহরুখকে পাকিস্তানে আমন্ত্রণ হাফিজ সঈদের

শাহরুখ খানকে পাকিস্তানে আমন্ত্রণ জানালেন হাফিজ সঈদ। সম্প্রতি একটি ম্যাগাজিনে প্রকাশিত ৯/১১-র সন্ত্রাস সম্পর্কে শাহরুখের একটি মন্তব্যের পরই এসেছে এই আমন্ত্রণ। সন্ত্রাসের পর একজন ইসলাম ধর্মাবলম্বী হিসেবে শাহরুখ কী অনুভব করেন তাই ব্যক্ত করেছিলেন সাক্ষাতকারে।

Updated By: Jan 27, 2013, 04:04 PM IST

শাহরুখ খানকে পাকিস্তানে আমন্ত্রণ জানালেন হাফিজ সঈদ। সম্প্রতি একটি ম্যাগাজিনে প্রকাশিত ৯/১১-র সন্ত্রাস সম্পর্কে শাহরুখের একটি মন্তব্যের পরই এসেছে এই আমন্ত্রণ। সন্ত্রাসের পর একজন ইসলাম ধর্মাবলম্বী হিসেবে শাহরুখ কী অনুভব করেন তাই ব্যক্ত করেছিলেন সাক্ষাতকারে। তারপরই জামাত-উদ-দাওয়া প্রধান হাফিজ সঈদ বলেন, শাহরুখ পাকিস্তানে যথাযথ সম্মান পাবেন। যদি উনি ভারতে থাকতে নিরাপত্তাহীনতায় ভোগেন, তাহলে পাকিস্তানে এসেও পাকাপাকি ভাবে থাকতে পারেন।
সাক্ষাতকারে শাহরুখ বলেছিলেন, "ভারতীয় রাজনীতিকরা মাঝে মাঝে অসতর্ক ভাবেই আমাকে তাঁদের লক্ষ্যবস্তু হিসেবে ব্যবহার করেন। যাঁরা মনে করেন ভারতে মুসলিমদের বিরুদ্ধে যা হচ্ছে তা দেশদ্রোহিতা, তাঁরা আমাকে প্রতীক হিসেবে ব্যবহার করেন। এমনও সময় গেছে যখন আমার বিরুদ্ধে প্রতিবেশী রাষ্ট্রের সঙ্গে আঁতাঁত রাখার অভিযোগ আনা হয়েছিল। আমি ভারতীয়, আমার বাবা একজন স্বাধীনতা সংগ্রামী হওয়া সত্ত্বেও। আমার দেশ ছেড়ে যাওয়ার জন্য মিছিলেও হেঁটেছেন নেতারা"। শাহরুখের এই বক্তব্যের পরই তাঁকে পাকিস্তানে থাকার আমন্ত্রণ জানান হাফিজ।

.