গোলমাল থ্রি সফল হওয়ার পর বলিউডে গুঞ্জন আসতে চলেছে গোলমাল ফোর

গোলমাল থ্রি সফল হওয়ার পর থেকেই বলিউডে গুঞ্জন আসতে চলেছে গোলমাল ফোর। সম্প্রতি ছবির পরিচালক রোহিত শেট্টি জানিয়েছেন ২০১৭র দিওয়ালিতেই ছবি মুক্তি পাবে গোলমাল ফোর। গোলমাল সিরিজে সামিল আরও একটি সিক্যুয়েল গোলমাল ফোর। তবে ছবির নাম হতে চলেছে গোলমাল এগেন। পরিচালক রোহিত শেট্টি ও অজয় দেবগণ বিভিন্ন সাক্ষাতকারে গোলমাল ফোরের কথা বললেও,সাংবাদিক সম্মেলন করে অফিশিয়ালি ছবি তৈরি হওয়ার কথা এখনও জানান নি তাঁরা।বারবারই গোলমাল সিরিজ বক্স অফিসে লাভের মুখ দেখিয়েছে পরিচালককে। গোলমালের বক্স অফিস কালকশন ছিল ৭০ কোটি। গোলমাল রিটার্নস-এ যা বেড়ে দাঁড়ায় ১০৮ কোটি। আর গোলমাল থ্রি তো প্রথম সপ্তাহেই বক্স অফিস কালেকশনে রেকর্ড করেছিল।

Updated By: Jul 15, 2016, 09:39 AM IST
গোলমাল থ্রি সফল হওয়ার পর বলিউডে গুঞ্জন আসতে চলেছে গোলমাল ফোর

ওয়েব ডেস্ক: গোলমাল থ্রি সফল হওয়ার পর থেকেই বলিউডে গুঞ্জন আসতে চলেছে গোলমাল ফোর। সম্প্রতি ছবির পরিচালক রোহিত শেট্টি জানিয়েছেন ২০১৭র দিওয়ালিতেই ছবি মুক্তি পাবে গোলমাল ফোর। গোলমাল সিরিজে সামিল আরও একটি সিক্যুয়েল গোলমাল ফোর। তবে ছবির নাম হতে চলেছে গোলমাল এগেন। পরিচালক রোহিত শেট্টি ও অজয় দেবগণ বিভিন্ন সাক্ষাতকারে গোলমাল ফোরের কথা বললেও,সাংবাদিক সম্মেলন করে অফিশিয়ালি ছবি তৈরি হওয়ার কথা এখনও জানান নি তাঁরা।বারবারই গোলমাল সিরিজ বক্স অফিসে লাভের মুখ দেখিয়েছে পরিচালককে। গোলমালের বক্স অফিস কালকশন ছিল ৭০ কোটি। গোলমাল রিটার্নস-এ যা বেড়ে দাঁড়ায় ১০৮ কোটি। আর গোলমাল থ্রি তো প্রথম সপ্তাহেই বক্স অফিস কালেকশনে রেকর্ড করেছিল।

আরও পড়ুন হানিমুন ছেড়ে সোজা জিমে এই বলিউড হার্টথ্রব!

ছবির বাজেট যেখানে ছিল ৪০ কোটি সেখানে ছবির কালেকশন ছিল ১৬০ কোটি।এখন  ছবির কাস্ট এক থাকলেও প্রশ্ন এখন করিনার চরিত্র নিয়ে। মা হতে চলেছেন তিনি, ডিসেম্বরেই তাঁর ডেলিভারি। তাই বেবি বাম্প নিয়ে শুটিং করতে পারবেন না সৈফ ঘরণী।শোনা যাচ্ছে এই চরিত্রে তাঁর বদলে আসতে পারেন দীপিকা পাড়ুকোন। মন্দ হয় না বলুন! দীপিকা এতটাই ভার্সেটাইল, সব ধরনের চরিত্রেই তো তিনি মানানসয়ি। শোনা যাচ্ছে গোলমাল এগেন নাকি তামিল কমেডি ছবি সোধু কাভ্যুমের রিমেক।তবে রোহহিত শেট্টি জানিয়েছেন তিনি নিজেই নতুন গল্পের উপর চিত্রনাট্য লিখছেন। তবে এর সত্যতা প্রমাণিত হবে ২০১৭ র দিওয়ালিতে ছবি মুক্তির পর।

আরও পড়ুন  শেষ পর্যন্ত এই টেনিস সুন্দরীর প্রেমে পড়লেন শাহরুখ?

.