Karan Johar : শিং ভেঙে বাছুরের দলে! শানায়া-সুহানা-নভ্যাদের সঙ্গে ভিড়তে চান করণ, চটলেন গৌরী

বহুদিনের বন্ধুত্ব, তবে হঠাৎই করণ জোহরের উপর বেজায় চটলেন শহরুখপত্নী গৌরী। বন্ধুদের সামনে প্রকাশ্যেই করণকে গৌরী বলে বসলে, 'এত সাহস কী করে হয়?'। গৌরী-করণের ঝগড়ার সাক্ষী থাকলেন শ্বেতা বচ্চন নন্দা, মেগদীপ কাপুর, সীমা সচদেব, ভাবনা পান্ডে এবং নীলম কোঠারি। ঘটনাটি ঘটেছে, 'ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস' শো চলাকালীন। 'কফি উইথ করণ'-এর মতোই শুরুর আগে থেকেই আলোচনায় রয়েছে করণের এই শো। সেখানে গিয়েই করণের সঙ্গে ঝগড়া বেঁধেছে গৌরী খানের।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 6, 2022, 04:41 PM IST
Karan Johar : শিং ভেঙে বাছুরের দলে! শানায়া-সুহানা-নভ্যাদের সঙ্গে ভিড়তে চান করণ, চটলেন গৌরী

Fabulous Lives of Bollywood Wives, Karan Johar জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বহুদিনের বন্ধুত্ব, তবে হঠাৎই করণ জোহরের উপর বেজায় চটলেন শহরুখপত্নী গৌরী। বন্ধুদের সামনে প্রকাশ্যেই করণকে গৌরী বলে বসলে, 'এত সাহস কী করে হয়?'। গৌরী-করণের ঝগড়ার সাক্ষী থাকলেন শ্বেতা বচ্চন নন্দা, মেগদীপ কাপুর, সীমা সচদেব, ভাবনা পান্ডে এবং নীলম কোঠারি। ঘটনাটি ঘটেছে, 'ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস' শো চলাকালীন। 'কফি উইথ করণ'-এর মতোই শুরুর আগে থেকেই আলোচনায় রয়েছে করণের এই শো। সেখানে গিয়েই করণের সঙ্গে ঝগড়া বেঁধেছে গৌরী খানের।

শোয়ে উঠে আসে সুহানা খান, নভ্যা নভেলি নন্দা, শানায়া কাপুর এবং অনন্যা পান্ডের বন্ধুত্বের কথা। করণ বলেন, 'গৌরী তুমি জানো যে সুহানা, অনন্যা শানায়া, নভ্যা গ্রুপ চ্যাট করে। আর আমার আফশোস যে সেই গ্রুপ চ্যাটে আমি নেই।' করণের এমন কথায় অবাক হয়ে গৌরী প্রশ্ন করেন, তুমি ওদের গ্রুপ চ্যাটে ঢুকে পড়তে চাও? তখন করণ অতি উৎসাহ নিয়ে বলেন, 'হ্যাঁ', আমি সত্যিই চাই ওদের গ্রুপে ঢুকতে। আমিও ওদের আলোচনায় ঢুকতে চাই। জানতে চাই ওরা কী কথা বলে।' করণের মুখে এমন অপ্রত্যাশিত কথায় বেজায় চটে যান গৌরী খান। সোজা বলে বসেন, 'তোমার এত সাহস কী করে হয়?' করণ আমাদের বোকা বানাতে ব্যস্ত। এদিকে আমাদের গ্রুপে থেকেও ও কোনও কথা বলে না। চুপচাপ শোনে। এবার ওদের গ্রুপ চ্যাটে ঢুকে পড়তে চাইছেন করণ জোহর।' যদিও করণের উপর গৌরীর এই রেগে যাওয়াটা ছিল মজার সুরে। গৌরীর কথার শেষে করণ বলেন, আমার আশঙ্কা, অনন্যা, সুহানা, নভ্যা, শানায়ারা যদি আমায় ওদের গ্রুপ চ্যাটে ঢোকার ক্ষেত্রে প্রত্যাখ্যান করে! তবে ভাবনা এবং মেহদীপ করণকে নিশ্চয়তা দেন, ওরা এমনটা কখনওই করবে না।

আরও পড়ুন-বক্স অফিস রণবীর-আলিয়ার জাদু, ব্রহ্মাস্ত্রেই বলিউডের লক্ষ্মীলাভ!

আরও পড়ুন-মেয়ের সঙ্গে খেলা, মালতীর সঙ্গে নানান মুহূর্ত শেয়ার করলেন প্রিয়াঙ্কা

ভাবনা পান্ডের মেয়ে অনন্যা বলিউডে পা রাখেন ২০১৯-এ করণ জোহরের প্রযোজনা সংস্থার ছবি স্টুডেন্ট অফ দ্যা ইয়ার-২ ছবির হাত ধরে। অন্যদিকে শানায়া কাপুরও করণের হাত ধরেই বলিউডে পা রেখছেন। যদিও শ্বেতা কন্য়া নভ্যা সিনেমার দুনিয়া থেকে দূরেই রয়েছেন। অমিতাভ বচ্চনের নাতনি বিজনেসে নিজের কেরিয়ার গড়ছেন। খুব শীঘ্রই বলিউডে পা রাখছেন শাহরুখ-গৌরী কন্যা সুহানা খানও। প্রসঙ্গত, করণের এই শো  'ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস'-এর কারণেই সম্প্রতি খবরে উঠে এসেছেন সোহেল খানের প্রাক্তন স্ত্রী সীমা সচদেব এবং সঞ্জয় কাপুরের স্ত্রী মেহদীপ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.