Bollywood :বিয়ের আগের অনুষ্ঠানে জোরদার নাচ Gauahar Khan এর, ভাইরাল হল ভিডিয়ো

ইসমাইল দরবারকেও নাচকে দেখা যায় 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 22, 2020, 10:20 AM IST
Bollywood :বিয়ের আগের অনুষ্ঠানে জোরদার নাচ Gauahar Khan এর, ভাইরাল হল ভিডিয়ো
গওহর, জায়েদ

নিজস্ব প্রতিবেদন : শুরু হয়ে গেল গওহর খানের বিয়ের অনুষ্ঠান। জায়েদ দরবারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার আগে জমকালো অনুষ্ঠান শুরু হয়ে গেল দুই পরিবারে। বিয়ের আগে চিকসা সেরিমনিতে গওহর (Gauahar Khan) ও জায়েদের সঙ্গে নাচতে দেখা যায় সঙ্গীত পরিচালক ইসমাইল দরবারকে। বিয়ের পিঁড়িতে বসার আগে গওহরের নাচ ইতিমধ্যেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়া জুড়ে।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সোনালী এবং রানি রঙের লেহঙ্গায় সেজে জায়েদ দরবারের( Zaid Darbar) সঙ্গে বিয়ের  আগের অনুষ্ঠান চিকসা সেরিমনিতে হাজির হন গওহর খান। এরপর পঞ্জাবি ভাঙড়া তালে নাচতে দেখা যায় গওহর এবং জায়েদকে। প্রাক্তন মিস ইন্ডিয়া তথা অভিনেত্রীর বিয়ের আগের অনুষ্ঠান শুরু হতেই তাঁর ভক্তদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়ে।

আরও পড়ুন  : বরফে মোড়া কাশ্মীর, হানিমুনে গিয়ে স্ত্রীর সঙ্গে ভালবাসা-মাখানো ছবি শেয়ার করলেন আদিত্য

সম্প্রতি জায়েদ দরবার এবং গওহর খান নিজেদের বিয়ের কার্ড সামাজিক মাধ্যমে প্রকাশ করেন। করোনা আবহের জেরে তাঁরা পরিবার এবং ঘনিষ্ঠদের সঙ্গেই বিয়ের অনুষ্ঠানে হাজির হবেন বলে জানা যায়। পাশাপাশি তাঁদের নতুন জীবনের জন্য কাছে প্রত্যেকের কাছে আর্শীবাদ ও ভালবাসা চেয়ে নেন গওহর, জায়েদ।

সম্প্রতি বিগ বস ১৪-র ঘরে অতিথি হিসেবে হাজির হন গওহর খান। প্রসঙ্গত, বিগ বস ৭-এর (Big Boss) জয়ী হলেন গওহর খান। বসের ঘর থেকে বের হতেই তাঁর বিয়ের গুঞ্জন জোর কদমে শুরু হয়ে যায়। সেই সঙ্গে জায়েদের চেয়ে গওহর ১২ বছরের বড় বলেও জোরদার কটাক্ষ করা হয় প্রাক্তন মিস ইন্ডিয়াকে। যা শুনে কার্যত ক্ষেপে যান গওহর। তিনি বলেন, জায়েদের সঙ্গে তাঁর বয়সের কয়েক বছরের পার্থক্য রয়েছে, এটা ঠিক, তবে সেটা ১২ বছরের নয়। বয়সের পার্থক্য নিয়ে যে গুঞ্জন ছড়ানো হচ্ছে, তা একেবারেই ঠিক নয় বলে স্পষ্ট জানান গওহর।

.