Dabboo Ratnani-র ক্যালেন্ডার শ্যুটে Jacqueline Fernandez, প্রকাশ্যে ভিডিয়ো

তারই একঝলক উঠে এসেছে ডাব্বু রত্নানির স্ত্রী মণীষা রত্নানির ইনস্টগ্রামে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 21, 2020, 11:36 PM IST
Dabboo Ratnani-র ক্যালেন্ডার শ্যুটে Jacqueline Fernandez, প্রকাশ্যে ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : প্রত্যেক বছরই তারকাদের নিয়ে সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রত্নানির (Dabboo Ratnani) ক্যালেন্ডার শ্যুট অন্যতম আলোচিত বিষয়বস্তু হয়ে ওঠে। এবছরও তার অন্যথা হল না। তারকাদের নিয়ে ফটোশ্যুট শুরু করে দিয়েছেন ডাব্বু। তারই একঝলক উঠে এসেছে ডাব্বু রত্নানির স্ত্রী মণীষা রত্নানির ইনস্টগ্রামে।

ঐশ্বর্য রাই বচ্চন থেকে কিয়ারা আডবাণী, আলিয়া ভাট, ডাব্বু রত্নানির (Dabboo Ratnani) ফটোশ্যুট নিয়ে উৎসাহিত থাকেন বহু বড় তারকা। এবছর অবশ্য সেলিব্রেটি ফটোগ্রাফারের ফটোশ্যুটের অংশ কোন কোন তারকা হতে চলেছেন, তা এখনও স্পষ্ট নয়। তবে জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)যে ইতিমধ্যেই এই ফটোশ্যুটের অংশ হয়েছেন তা স্পষ্ট মণীষা রত্নানির ভিডিয়োতে। যেখানে সাদা লম্বা স্কার্ট-এর সঙ্গে নীল পাখনা লাগানো অবস্থায় দেখা যাচ্ছে 'শ্রীলঙ্কান বিউটি'-কে।

আরও পড়ুন-'টুম্পা' গানে তুমুল নাচ অভিনেত্রী Anamika, Priyanka-র, সঙ্গে চলল ফুচক পার্টি

জানা যাচ্ছে ২০২১এ ডাব্বু রত্নানির (Dabboo Ratnani)  ফটোশ্যুটে দেখা যাবে বিদ্যা বালান (Vidya Balan)কে। এই ক্যালেন্ডার শ্যুটের বিশেষ আকর্ষণ তিনিই। এনিয়ে ১৪ নম্বর বার বিদ্যা থাকছেন ডাব্বুর সঙ্গে।

এই ক্যালেন্ডার শ্যুটের বয়স হয়ে গেল ২২ বছর। প্রসঙ্গত, গত বছর ডাব্বুর ফটোশ্যুটে কচুপাতা দিয়ে শরীর ঢেকে আলোচনায় উঠে এসেছিলেন কিয়ারা আডবাণী। তবে শুধু কিয়ারাই নন, ২০২০ ক্যালেন্ডারে ডাব্বুর ফটোশ্যুটে ছিলেন ভিকি কৌশল, ভূমি পেডনেকর, আলিয়া ভাট থেকে বহু খ্যাতনামা বলি তারকা।

আরও পড়ুন-১২ বছরের ছোট Ismail Darbar পুত্র Zaid Darbar কে বিয়ে করলেন অভিনেত্রী Gauahar Khan

.