প্রেসিডেন্সি সংশোধনাগারের বন্দীদের মূলস্রোতে ফিরিয়ে আনতে এবার ফ্যাশন ট্রেনিং

ভুল সবাই করে থাকেন। তবে চরম ভুলকে ভুল বলা যায় না। তখন সেটা হয় অপরাধ। অপরাধমূলক কাজের সাজাও হয় চরম। বন্দী হয়ে থাকতে হয় জেলে। তবে এখন জেল নয়, সংশোধনাগার। প্রেসিডেন্সি সংশোধনাগারের বন্দীদের ফ্যাশনের ট্রেনিং দিচ্ছেন ফ্যাশন ডিজাইনার অভিষেক দত্ত। এই অভিনব উদ্যোগের পাশে দাঁড়ালেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

Updated By: Apr 5, 2017, 05:48 PM IST
প্রেসিডেন্সি সংশোধনাগারের বন্দীদের মূলস্রোতে ফিরিয়ে আনতে এবার ফ্যাশন ট্রেনিং

ওয়েব ডেস্ক : ভুল সবাই করে থাকেন। তবে চরম ভুলকে ভুল বলা যায় না। তখন সেটা হয় অপরাধ। অপরাধমূলক কাজের সাজাও হয় চরম। বন্দী হয়ে থাকতে হয় জেলে। তবে এখন জেল নয়, সংশোধনাগার। প্রেসিডেন্সি সংশোধনাগারের বন্দীদের ফ্যাশনের ট্রেনিং দিচ্ছেন ফ্যাশন ডিজাইনার অভিষেক দত্ত। এই অভিনব উদ্যোগের পাশে দাঁড়ালেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

প্রেসিডেন্সি সংশোধনাগারের বন্দীদের সমাজের মূলস্রোতে ফিরিয়ে আনতে এ এক অভিনব উদ্যোগ। ফ্যাশন ডিজাইনার অভিষেক দত্ত এবং পশ্চিমবঙ্গের কারেকশনাল সার্ভিসেসের ডিজি অ্যান্ড আইজি-র তত্ত্বাবধানে সেখানকার বন্দীদের দেওয়া হচ্ছে ফ্যাশনের ট্রেনিং। একমাস পর এই বন্দীদের হাতের তৈরি জিনিস নিয়ে হবে একটি ফ্যাশন শো। সংশোধনাগারের বন্দীদের নিয়ে আগে কাজ করেছেন নৃত্যশিল্পী অলোকানন্দা রায়ও। সংশোধনাগারের বন্দীদের সমাজের মূলস্রোতে ফিরিয়ে আনার এমন উদ্যোগকে সত্যিই সাধুবাদ।

.