Durnibar Saha: জল্পনার শেষ, ঐন্দ্রিলা বাঁধা পড়লেন 'দুর্নিবার' আকর্ষণে!

বেশ কয়েকদিন ধরেই রয়েছেন চর্চায় রয়েছেন দুর্নিবার সাহা ও তাঁর প্রেমিকা। তবে প্রেমিকার নাম প্রকাশ্যে আসেনি। এবার নিজেদের সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় নিজেই ঘোষণা করলেন দুর্নিবারের প্রেমিকা 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 17, 2022, 07:45 PM IST
Durnibar Saha: জল্পনার শেষ, ঐন্দ্রিলা বাঁধা পড়লেন 'দুর্নিবার' আকর্ষণে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাকে মন দিয়েছেন দুর্নিবার সাহা? বিনোদুনিয়ায় গুঞ্জন তাঁদের নয়া প্রেমের কারণেই নাকি ভেঙেছে সংগীতশিল্পীর বিয়ে। তবে এই ব্যাপারে মুখ খোলেননি দুর্নিবার, এমনকি মুখে কুলুপ দুর্নিবারের স্ত্রী মীনাক্ষী মুখোপাধ্য়ায়। ইন্ডাস্ট্রির অন্দরে শোনা যায়, তাঁদের প্রেমে মন ভেঙেছে অভিনেতা রাহল দেব বোসের। দুর্নিবারের আগে অভিনেতার সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। কিন্তু কে সেই নারী, যাঁর প্রেমে ভাসছেন দুর্নিবার বা একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন? অবশেষে সামনে এলেন সেই রহস্যময়ী।

বেশ কয়েকদিন ধরেই রয়েছেন চর্চায় রয়েছেন দুর্নিবার সাহা ও তাঁর প্রেমিকা। তবে প্রেমিকার নাম প্রকাশ্যে আসেনি। এবার নিজেদের সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় নিজেই ঘোষণা করলেন দুর্নিবারের প্রেমিকা ঐন্দ্রিলা সেন। ঐন্দ্রিলা পেশায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ম্যানেজার। শনিবার মধ্যরাতে সোশ্যাব মিডিয়ায় তাঁর দুর্নিবারের একটি ছবি পোস্ট করেন ঐন্দ্রিলা। 

আরও পড়ুন: Jeetu Kamal : সাড়ে ৫ কোটির ছবি, সত্যজিৎ-এর পর এবার তিতুমীর জিতু

একে অপরকে আলিঙ্গন করার সেই ছবির ক্যাপশনে ঐন্দ্রিলা লিখেছেন, 'যখন তুমি আমার আশেপাশে থাকো, তখন জীবন সুন্দর। আসার জন্য আর আমার জীবন অনবদ্য করে তোলার জন্য ধন্যবাদ। হ্যাঁ, আমি তোমায় ভালোবাসি। সবসময়ের জন্য তুমি আমার।' ঐন্দ্রিলার পোস্টে মন্তব্য করেছেন দুর্নিবারও। তিনি লিখেছেন, 'নিয়তি, পিরিয়ড। আমি তোমায় ভালোবাসি, আরও ভালোবাসি।' 

আরও পড়ুন: Swastika Mukherjee: ইন্ডাস্ট্রির অন্দরে রাজনীতি! ক্ষোভ উগরে দিলেন স্বস্তিকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.