'ভগবান'কে চিঠি পাঠাতে হলে, কী লিখবেন? প্রশ্ন করছে 'রক্তরহস্য'র টিজার

 সুরিন্দর ফিল্মস-এর তরফে প্রকাশিত নতুন টিজারে এমনই একটি ভাবনা তুলে ধরা হল।

Reported By: রণিতা গোস্বামী | Updated By: Mar 5, 2020, 06:44 PM IST
'ভগবান'কে চিঠি পাঠাতে হলে, কী লিখবেন? প্রশ্ন করছে 'রক্তরহস্য'র টিজার

নিজস্ব প্রতিবেদন : এমন কোনও মনের কথা আছে যা কখনও কাউকে বলতে পারেননি? চিঠিতে কখনও মনের কথা লিখেছেন? যদিও চিঠি লেখার রীতিটাই এখন বেশ পুরনো হয়ে গিয়েছে। আজকাল তো সকলে হোয়াটসঅ্যাপ, ম্যাসেনজারেই কাজ চালিয়ে নেন। অনেকে আবার ভাবেন, চিঠি লেখার বিষয়টিই এখন বড্ড পুরনো। আবার কেউ হয়ত বলবেন, যতই হোয়াটসঅ্যাপ আসুক, চিঠির মতো খুলে মনের কথা প্রকাশ হয়ত আর কোথাও করা যায় না। 'রক্তরহস্য' মুক্তির আগে প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মস-এর তরফে প্রকাশিত নতুন টিজারে এমনই একটি ভাবনা তুলে ধরা হল।

'রক্তরহস্য'র এই নতুন টিজারে মনের না বলতে পারা কথা ও চিঠি লেখা নিয়ে বিভিন্ন মানুষ তাঁদের নিজ নিজ চিন্তাভাবনার কথা জানিয়েছেন। কেউ বলেছেন, চিঠি লেখাটা পুরনো স্টাইল, কারোর কথায়, চিঠির মতো সুন্দরভাবে ভাবপ্রকাশ আর কোথাও করা যায় না। তবে 'ভগবানকে কেউ কখনও চিঠি লিখেছেন?' এই প্রশ্নটা শুনে হয়ত অনেকে ঘাবড়েই গেলেন। উত্তরে কে কী বললেন?

আরও পড়ুন-'থালাইভি'র জন্য ২০ কেজি ওজন বাড়িয়েছেন, এবার ওজন কমানোর পালা কঙ্গনার

আরও পড়ুন-রক্তরহস্য: রক্তের সম্পর্ক ঠিক কাকে বলে? কখনও আলাপ করেছেন আপনার রক্তদাতার সঙ্গে?

সোকর্য ঘোষাল পরিচালিত 'রক্তরহস্য' মুক্তি পাচ্ছে ১০ এপ্রিল। তবে ছবির ট্রেলার মুক্তি পাচ্ছে আগামী ৭ মার্চ। তবে ট্রেলার মুক্তির আগেই ছবির বিষয়বস্তু, ভাবনা তুলে ধরা হচ্ছে বিভিন্ন টিজারের মাধ্যমে। এর আগে 'রক্তের সম্পর্ক ঠিক কাকে বলে?' তা নিয়ে প্রকাশ্যে আনা হয়েছিল একটি টিজার। ছবির নাম 'রক্তরহস্য' আর রক্তের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে আনা টিজার থেকেই কিছুটা অনুমান করা যায়, রক্ত আর রহস্য এই দুটিই ছবির সঙ্গে সম্পর্কযুক্ত। আবার আশা করা যায়, একই ভাবে চিঠি লেখা, মনে না বলতে পারা কোনোও কথা, এই বিষয়গুলিও সৌকর্যর ছবির সঙ্গে কোনওভাবে জড়িয়ে রয়েছে। 

এর আগে Zee 24 ঘণ্টা ডিজিটালকে দেওয়া এক সাক্ষাৎকারে পরিচালক সৌকর্য ঘোষাল স্বর্ণজা চরিত্রটি নিয়ে কথা বলার সময় জানিয়েছিলেন, ''ছবির গল্প এগোবে পেশায় আর জে স্বর্ণজাকে কেন্দ্র করে। ও রেডিওতে একটা ভীষণ জনপ্রিয় শো চালায়। তবে স্বর্ণজা একজন ভীষণই আবেগপ্রবণ মহিলা। চরিত্রটি শুধুমাত্র মনের দিক থেকে larger than life-বললেও ভুল হবে না। এই চরিত্রটার মনটা ভীষণ বড়। মানুষের ছোট ছোট বিষয় স্বর্ণজার মন ছুঁয়ে যায়। অনেক প্রান্তিক মানুষের ছোট্ট ছোট্ট দুঃখতেও তার খারাপ লাগে। এধরনের একটা চরিত্র। আর এই আবেগের কারণেই স্বর্ণজা বিভিন্ন মানুষের সঙ্গে জড়িয়ে পড়ে। স্বর্ণজা সকলকেই সাহায্য করে, বড়লোক, গরিব লোক দেখে সাহায্য করে না। তবে জীবন বড়ই অদ্ভুত। জীবন আবার এই আবেগপ্রবণ মানুষগুলিকেই অনেক সময় ঠকায়। তাই  স্বর্ণজাও বিভিন্ন ঝামেলায় জড়িয়ে পড়তে দেখা যাবে। ''

'রক্তরহস্য' ছবিতে কোয়েল ছাড়াও দেখা যাবে লিলি চক্রবর্তী, চন্দন রায় সান্যাল, শান্তিলাল মুখোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়, জয়রাজ ভট্টাচার্য, কাঞ্চনা মৈত্র, সুদীপা বসু, উজ্জ্বল মালাকার, ঋতব্রত মুখোপাধ্যায়ের মত অভিনেতা অভিনেত্রীদের। 

 আরও পড়ুন-ব্যক্তিগত সম্পর্ক গুলিয়ে দিচ্ছে রাজনীতি? প্রশ্ন তুলল অনীক দত্তের ছবি

.