কোরিওগ্রাফার মেলভিসের সঙ্গে ডেটিং করছেন গওহর?

গওহর খানের সঙ্গে 'ডেটিং' করছেন কোরিওগ্রাফার মেলভিন লুইস। বেশ কিছুদিন ধরেই তাঁরা একে অপরের সঙ্গে সময় কাটাতে শুরু করেছেন বলে খবর। কিন্তু, সম্পর্ক নিয়ে গওহর কিংবা মেলভিসের মুখে কোনও মন্তব্য শোনা যায়নি। তবে সম্প্রতি একটি সাক্ষাতকারে মেলভিস বলেন, গওহরের সঙ্গে তাঁর বেশ ভাল সময় কাটছে। তাঁরা কয়েকটি ভিডিওতে একসঙ্গে কাজ করেছেন। আর সেই কারণেই তাঁদের মধ্যে বন্ধুত্বের সম্পর্কটাও শক্তপোক্ত। কিন্তু, ওই দু'জনের মধ্যে অন্য কোনও সম্পর্ক রয়েছে কি না, সে বিষয়ে তাঁরা স্পিকটি নট।

Updated By: Feb 13, 2018, 08:06 PM IST
কোরিওগ্রাফার মেলভিসের সঙ্গে ডেটিং করছেন গওহর?

নিজস্ব প্রতিবেদন : গওহর খানের সঙ্গে 'ডেটিং' করছেন কোরিওগ্রাফার মেলভিন লুইস। বেশ কিছুদিন ধরেই তাঁরা একে অপরের সঙ্গে সময় কাটাতে শুরু করেছেন বলে খবর। কিন্তু, সম্পর্ক নিয়ে গওহর কিংবা মেলভিসের মুখে কোনও মন্তব্য শোনা যায়নি। তবে সম্প্রতি একটি সাক্ষাতকারে মেলভিস বলেন, গওহরের সঙ্গে তাঁর বেশ ভাল সময় কাটছে। তাঁরা কয়েকটি ভিডিওতে একসঙ্গে কাজ করেছেন। আর সেই কারণেই তাঁদের মধ্যে বন্ধুত্বের সম্পর্কটাও শক্তপোক্ত। কিন্তু, ওই দু'জনের মধ্যে অন্য কোনও সম্পর্ক রয়েছে কি না, সে বিষয়ে তাঁরা স্পিকটি নট।

তবে স্পটবয় ডট কম-এর খবর অনুযায়ী, মেলভিসের সঙ্গে ডেটিং করছেন গওহর। তবে এ বিষয়ে মেলভিসকে জিজ্ঞাসা করা হলে, তিনি স্পষ্ট উত্তর দেন, গওহরের সঙ্গে ডেটিং করছেন কি না, এটা সম্পূর্ণ তাঁদের ব্যক্তিগত বিষয়। এ বিষয়ে প্রকাশ্যে তাঁরা কোনও মন্তব্য করবেন না।

মেলভিস এবং গওহরের সেই ভিডিও দেখুন..

 

.