Dev: আস্তিনে কী লুকাচ্ছেন দেব? জন্মদিনে বড় ঘোষণা...

Dev Next Movie: দেব ও সৃজিতের হাত ধরেই মিলছেন পরমব্রত ও অনুপম। এই খবরেই সরগরম টলিউড। এবার ক্রিসমাসে দেবের জন্মদিনে প্রকাশ্যে এল দেব ও সৃজিতের আগামী ছবির পোস্টার। ছবির নাম টেক্কা।

Updated By: Dec 25, 2023, 06:57 PM IST
Dev: আস্তিনে কী লুকাচ্ছেন দেব? জন্মদিনে বড় ঘোষণা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২৫ ডিসেম্বর দেবের(Dev) জন্মদিন। প্রতিবছরই পরিবারের সঙ্গে এই বিশেষদিন কাটান দেব। তবে জন্মদিনে বেশ কয়েক বছর ধরেই মুক্তি পায় দেবের ছবি। এবছরও তার অন্যথা হয়নি। মুক্তি পেয়েছে প্রধান। সিনেমাহলে প্রধান দেখতে ভিড় জমাচ্ছেন দেবের ফ্যানেরা, তবে এর মাঝেই নয়া ঘোষণা করলেন দেব। বড়দিন ও জন্মদিনে বড় ঘোষণা করলেন সুপারস্টার।

আরও পড়ুন- Ranbir-Alia | Raha: রাজ কাপুরের সঙ্গে চোখের অদ্ভুত মিল! প্রকাশ্যে রণবীর-আলিয়ার মেয়ে রাহার ছবি...

প্রজাপতির সাফল্য দিয়ে শুরু হয়েছিল বছর, এরপর সারা বছর ধরে মুক্তি পেয়েছে দেবের একের পর এক ছবি। ব্যোমকেশ ও দুর্গরহস্য রিলিজের আগে থেকেই প্রকাশ্যে এসেছিল সৃজিত-দেব সংঘাতের কথা। কিন্তু এর কিছুদিনের মধ্যেই জল্পনায় জল ঢেলে দেব ঘোষণা করেছিলেন যে তাঁর পরবর্তী ছবি পরিচালনা করবেন সৃজিত মুখোপাধ্যায়। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন দেব, ছবিটি প্রযোজনাও করবেন তিনি।

এবার জন্মদিনে দেব জানালেন সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ছবির নাম হতে চলেছে টেক্কা। শুধু নামই নয়, প্রকাশ্যে আনলেন ছবির পোস্টার। ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘সাহেব বিবি গোলামের দেশে, আস্তিনে থাক’। এই ছবিতে দেবের সঙ্গে ফের দেখা যাবে রুক্মিনী মৈত্রকে। সঙ্গে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়ও। আগামী বছরের শুরু হতে চলেছে শ্যুটিং। শোনা যাচ্ছে এই থ্রিলারের প্রেক্ষাপট হতে চলেছে প্রেম ও প্রতিহিংসা।

সৃজিতের পরিচালনায় এর আগে জুলফিকার ছবিতে অভিনয় করেছিলেন দেব। সেই ছবিতে দেবের অভিনয়ের প্রশংসা করেছিলেন সৃজিত নিজেও। টেক্কাতে একটি বিশেষ চরিত্রে থাকছেন পরমব্রত চট্টোপাধ্যায়। প্রেমে বিচ্ছেদের পর স্বস্তিকাকে এর আগে পরমব্রতর সঙ্গে একই ছবিতে কাস্ট করেছিলেন সৃজিত। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘শাহজাহান রিজেন্সি’। পাঁচ বছর পর আবার সেই ত্রয়ী ফিরছেন।

আরও পড়ুন- Shah Rukh Khan: বক্সঅফিসে ১৫০ কোটি পার, মন্নতের বাইরে হাত জোর করে ফ্যানেদের ধন্যবাদ জানালেন শাহরুখ...

পাশাপাশি এই ছবির আরেক উল্লেখযোগ্য ত্রয়ী সৃজিত, পরমব্রত ও অনুপম রায়। দ্বিতীয় পুরুষ ছবিতে এই ত্রয়ীকে দেখা গিয়েছিল একসঙ্গে কিন্তু এরপরে অনেকটা সময়ই কেটে গেছে। সাম্প্রতিক সময়ে অনুপমের প্রাক্তন স্ত্রীর সঙ্গে সংসার বেঁধেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। সৃজিতই তাঁদের ফের মেলাতে চলেছেন এই ছবির হাত ধরেই। শোনা যাচ্ছে ২০২৪ সালের পুজোতে মুক্তি পাবে দেব-সৃজিতের ‘টেক্কা’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.