Dev : বাড়িতেই 'Beach Vacation'! ছুটির মেজাজে দেব

 বাড়ির পুলেই যদি সমুদ্র সৈকতের অনুভূতি মেলে, তাহলে মন্দ কি! 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 20, 2022, 05:21 PM IST
Dev : বাড়িতেই 'Beach Vacation'! ছুটির মেজাজে দেব

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মলদ্বীপ (Maldives) নয়, বাড়িতেই দিব্যি ফুরফুরে ছুটির মেজাজে সাংসদ, অভিনেতা দেব (Dev)। বাড়ির সুইমিং পুলেই যদি সমুদ্র সৈকতের অনুভূতি মেলে, তাহলে মন্দ কি! কাজের চাপে সবসময় বেড়াতে যাওয়া সম্ভব হয় না, তবে বাড়িতে কিছু সময় ছুটির মেজাজে কাটানো গেলে বেশ হয়, তাই নয় কি? এবার সেই অনুভূতিই উপভোগ করলেন সাংসদ, অভিনেতা। 

নিজের ফ্ল্যাটের সুইমিং পুলে সময় কাটাতে দেখা গেল দেবকে। সেই ছবি নিজেই অনুরাগীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাগ করে নিয়েছেন। দেব যখন সুইমিং পুলে, তখন পুলের সামনে বসে ছেলের সেই আনন্দ ভাগ করে নিলেন অভিনেতার মা মৌসুমী অধিকারী এবং বাবা গুরু অধিকারী। কখনও আবার সামনে এসে হাজির হল তাঁর দুই পোষ্য 'লাকি' আর 'হ্যাপি'। ছবি পোস্ট করে অভিনেতার ক্যাপশান, 'বাড়িতেই সৈকতে ছুটি কাটানোর অনুভূতি'।

আরও পড়ুন-লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ, আমিশার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা

দেবের এই পোস্টের নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ অভিনেতাকে ভালোবাসার ভরিয়ে দিয়েছেন, তো কেউ অভিনেতার মা-বাবার এভাবে সাধারণ জীবনযাপনের প্রশংসা করেছেন। কেউ আবার লিখেছেন, ছবিতে তাঁরা দেবের বোন দীপালিকে মিস করছেন।

আরও পড়ুন-গ্রিসের নাইট ক্লাবে উদ্দাম নাচ, থাই হাই স্লিট স্কার্টে কাজলের মেয়ে নাইসা

শেষবার 'কিশমিশ' ছবিতে দেখা গেছে দেবকে। ছবিতে তাঁর নায়িকা ছিলেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। খুব শীঘ্রই প্রসেনজিত চট্টোপাধ্যায়ের সঙ্গে 'কাছের মানুষ' ছবিতে দেখা যাবে অভিনেতাকে। পুজোয় আসছে এই ছবি। এছাড়াও অভিজিৎ সেনের 'প্রজাপতি' ছবিতে মিঠুন চক্রবর্তীর ছেলের ভূমিকায় দেখ যাবে দেবকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.