Koel Mallick Birthday: ‘কোয়েলের মত ডিপ্লোম্যাটিক মানুষ দেখিনি’, দাবি দেবের, ভাইরাল ভিডিয়ো...

Dev on Koel: শুক্রবার ৪১-এ পা দিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। অভিনেত্রীর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তাঁর পুরনো কিছু ভিডিয়ো। সেরকমই একটি ভিডিয়োতে কোয়েলকে নিয়ে কিছু কথা বলেন দেব, যা শুনে কার্যত বাকরুদ্ধ কোয়েল।

Updated By: Apr 28, 2023, 06:38 PM IST
Koel Mallick Birthday: ‘কোয়েলের মত ডিপ্লোম্যাটিক মানুষ দেখিনি’, দাবি দেবের, ভাইরাল ভিডিয়ো...

Koel Mallick,Dev, Jeet, Prosenjit Chatterjee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২৮ এপ্রিল কোয়েল মল্লিকের জন্মদিন। প্রতিবারের মতো এই বছরও বিশেষ দিনটি পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন কোয়েল। শুক্রবার ৪১-এ পা দিলেন অভিনেত্রী। ছোটেবেলার জন্মদিন উদযাপন সম্পর্কে নায়িকার বাবা অর্থাৎ রঞ্জিত মল্লিক জানান যে, এই দিনটা বরাবরই তিনি মেয়ের সঙ্গে কাটান। আগে যখন তাঁর শ্যুটিং চলত, তখন তিনি আগে থেকেই এই দিনের জন্য ছুটি নিয়ে রাখতেন। অভিনেত্রীর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তাঁর পুরনো কিছু ভিডিয়ো।

আরও পড়ুন- Mishmee Das: বিকিনি পরে বডিশেমিং-এর শিকার, সপাটে জবাব দিলেন মিশমি...

প্রায় ১২ বছর আগে জি বাংলার একটি রিয়ালিটি শো সম্প্রচার হত। শোয়ের নাম কে হবে বিগেস্ট ফ্যান। সেই শোয়ের সঞ্চালক ছিলেন অনুরাগ বসু। সেখানে একটি করে প্রশ্ন করা হত, সেই প্রশ্নের উত্তর দিতেন তারকা আর তাঁর সঙ্গে উত্তর মিলছে কিনা প্রতিযোগীদের, সেই অনুযায়ী বিচার হত কে তাঁর বিগেস্ট ফ্যান। সেই শোয়ের একটি পর্বে হাজির ছিলেন কোয়েল মল্লিক। সেখানে তাঁকে প্রশ্ন করা হয়- জিৎ, দেব ও প্রসেনজিতের মধ্যে কার সঙ্গে তিনি বেশি কমফরটেবল?

জিতের সঙ্গে টলিউডে পা রাখেন কোয়েল। এরপর জিৎ ও দেবের সঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। প্রসেনজিতের সঙ্গেও প্রচুর কাজ করেছেন। তবে সহকর্মীর প্রশ্ন আসতেই কোয়েল বলেন তিনি সবচেয়ে বেশি কমফরটেবল প্রসেনজিতের সঙ্গে। পুরনো অভিজ্ঞতা শেয়ার করেন কোয়েল বলেন, ‘আমি অনেকটা প্রথম দিকে বুম্বাদার সঙ্গে কাজ করেছি। প্রচন্ড গরম ছিল। আমায় বললেন যা ভ্যানের ভেতরে বস, বাইরে খুব রোদ। আমি বাইরেই বসছি।’

আরও পড়ুন- Jiah Khan Suicide Case: এক দশক পর স্বস্তিতে সুরজ! জিয়া খান আত্মহত্যা মামলায় চূড়ান্ত রায় আদালতের...

জিতের বিষয়ে নায়িকা বলেন, ‘আমার প্রথম কাজ জিতের সঙ্গে। আমি অনেক কিছুই জানতাম না। জিতের থেকে অনেক কিছু শিখেছি। কন্টিনিউটি জানতাম না, সেটা জিতের থেকে শিখি। ওটা ওর বাংলায় দ্বিতীয় কাজ ও সবমিলিয়ে তৃতীয় ছবি ছিল।’ দেবের বিষয়ে কোয়েল বলেন, ‘কেউ সারাদিন লেগ পুল না করলে দেবকে মিস করি।’ এরপরেই অনুরাগ কোয়েলকে একটি ভিডিয়ো দেখান, যে ভিডিয়োতে কোয়েলের উদ্দেশ্যে একটি বার্তা দেন তিনি।

ভিডিয়োতে কোয়েলকে দেব বলেন, ‘আমার খুবই গর্ব হচ্ছে, তোমাকে এখানে দেখে। তুমি আমার অন্যতম পছন্দের সহকর্মী। তোমার সেরা গুণ হল, তুমি খুবই ডিপ্লোম্যাটিক (কূটনৈতিক)। আমি তোমার মতো ডিপ্লোম্যাটিক পার্সন আর দেখিনি। আমি তোমার থেকে ডিপ্লোম্যাসি শিখেছি। কিছু মনে কর না।’ দেবের বার্তা শুনে হাসতে থাকেন কোয়েল। তখন অভিনেত্রী বলেন, এভাবেই সবসময় তাঁকে নিয়ে মজা করেন দেব।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.