Akshay, Salman, Ajay সহ ৩৮ জন তারকার বিরুদ্ধে মামলা দায়ের দিল্লির আইনজীবীর

সোশ্যাল মিডিয়ায় ধর্ষিতার নাম প্রকাশ করাতেই আইনি জটিলতায় তারকারা। 

Updated By: Sep 7, 2021, 07:43 PM IST
Akshay, Salman, Ajay সহ ৩৮ জন তারকার বিরুদ্ধে মামলা দায়ের দিল্লির আইনজীবীর

নিজস্ব প্রতিবেদন: দু বছর আগে হায়দ্রাবাদে গনধর্ষনের শিকার হন এক ডাক্তার। হায়দ্রাবাদ শহরের বাইরে ধর্ষনের পর তাঁকে জীবন্ত পুড়িয়ে দিয়েছিল চার ধর্ষক। সেই নৃশংসতার বিরুদ্ধে, দোষীদের শাস্তির আবেদনে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেন সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা। নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে ধর্ষিতার নাম ও পরিচয়। এই ঘটনার দুই বছর পর এই কেসের সূত্র ধরে ৩৮জন ভারতীয় তারকার বিরুদ্ধে মামলা করেন দিল্লির এক আইনজীবী। তাঁর দাবি অবিলম্বে গ্রেফতার করা হোক এই তারকাদের। 

আরও পড়ুন: পায়ের ট্যাটুতে মিয়ার ছবি, ভারতীয় ফ্যানের ভালোবাসার চোটে বিরক্ত Mia Khalifa!

এক সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, অনুপম খের (Anupam Kher), অক্ষয় কুমার (Akshay Kumar), অজয় দেবগণ (Ajay Devgn), সলমন খান (Salman Khan), রাকুল প্রীত সিং (Rakul Preet Singh), মহারাজা রবি তেজা সহ একাধিক তারকার নাম রয়েছে সেই মামলায়। তাঁদের বিরুদ্ধে অভিযোগ তাঁরা সকলেই ধর্ষিতার নাম প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। ভারতীয় আইন অনুযায়ী, সামাজিক মাধ্যমে ধর্ষিতার নাম প্রকাশ করা অপরাধ। এই আইন সম্পর্কে অনেকেই অবগত নন। তার ফলেই আইনি জটিলতায় জড়িয়েছেন তারকারা। সম্প্রতি ২২৮ এ ধারায় দিল্লির আইনজীবী গৌরব গুলাটি তিস হাজারি কোর্টে ৩৮ জন তারকার বিরুদ্ধে মামলা করেন। সামাজিক দায়িত্ববোধ অবহেলার অভিযোগেই এই তারকাদের গ্রেফতারি দাবি করেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.