দীপিকা পাড়ুকোন সম্ভাবত সেরা সম্মানটা পেলেন

বলিউডের ড্রিমগার্ল বলতে আপনি কাকে বোঝেন? আপনি আর আলাদা কিছু বুঝতে যাবেন কেন? গোটা দেশই তো জানে, বলিউডের ড্রিম গার্ল মানে হেমামালিনী। আপনিও নিশ্চয়ই এই কথার সঙ্গে একমতই হবেন। কিন্তু আপনি অথবা গোটা দেশ যাই ভাবুক না কেন, স্বয়ং ড্রিম গার্লই তো ভাবছেন অন্য কিছু! হ্যাঁ, হেমামালিনী নিজেই বলছেন, তিনি নন, এখন বলিউডের ড্রিম গার্লের নাম দীপিকা পাড়ুকোন!

Updated By: Sep 18, 2016, 08:57 PM IST
দীপিকা পাড়ুকোন সম্ভাবত সেরা সম্মানটা পেলেন

ওয়েব ডেস্ক: বলিউডের ড্রিমগার্ল বলতে আপনি কাকে বোঝেন? আপনি আর আলাদা কিছু বুঝতে যাবেন কেন? গোটা দেশই তো জানে, বলিউডের ড্রিম গার্ল মানে হেমামালিনী। আপনিও নিশ্চয়ই এই কথার সঙ্গে একমতই হবেন। কিন্তু আপনি অথবা গোটা দেশ যাই ভাবুক না কেন, স্বয়ং ড্রিম গার্লই তো ভাবছেন অন্য কিছু! হ্যাঁ, হেমামালিনী নিজেই বলছেন, তিনি নন, এখন বলিউডের ড্রিম গার্লের নাম দীপিকা পাড়ুকোন!

আরও পড়ুন এক হেলিকপ্টার আর তিন প্রিয় ক্রিকেটার

দীপিকা পাড়ুকোনের সময়টা দুর্দান্ত যাচ্ছে। এখন তিনি বলিউডের সবথেকে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেত্রী। এছাড়াও তিনি পাচ্ছেন একের পর এক সম্মাণ। কিন্তু দীপিকা নিজেও সম্ভাবত এই প্রশংসাটা সবার উপরেই রাখবেন। প্রায় ৫০ বছরের ফ্যান্টাসি যাঁকে নিয়ে, সেই মানুষটাই নতুন ড্রিম গার্লের শিরোপা তাঁকে দিয়ে দিলেন যে! এই খবর শুনে দীপিকাও বলেছেন, হেমাজিকে তিনি খুবই ভালোবাসেন।

আরও পড়ুন  কাশ্মীর নিয়ে পাকিস্তানের বিরুদ্ধে রক্ত গরম করা টুইট করলেন বিজেন্দর

.