Gehraiyaan: গেহরাইয়াঁর নেগেটিভ রিভিউ শেয়ার করেছিল প্রযোজনা সংস্থা! ভাইরাল ছবির সত্যতা কী?

নিজস্ব প্রতিবেদন: ওটিটিতে ডেবিউ করেছেন দীপিকা পাড়ুকোন(Deepika Padukone)। তাঁর ছবি 'গেহরাইয়াঁ'(Gehraiyaan) নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দর্শকের। ছবিতে দীপিকার পাশাপাশি মুখ্য় চরিত্রে অভিনয় করেছেন অনন্যা পান্ডে(Ananya Pandey), সিদ্ধান্ত চতুর্বেদী(Siddhant Chaturbedi) ও ধৈর্য্য করওয়া। শহুরে লাইফস্টাইলে জটিল সম্পর্কের গল্প বলেছে এই ছবি। ছবি রিলিজের আগেই জনপ্রিয়তা পেয়েছে এই ছবির গান। 

গভীর সম্পর্কের এই গল্পকে কেউ বলেছেন 'সিনেমার মাস্টারক্লাস'। কারোর মতো 'এই ছবির প্রাপ্তি দীপিকার অভিনয় ছাড়া আর কিছুই নেই দেখার মতো'। তবে বেশিরভাগই নেগেটিভ রিভিউ পেয়েছে এই ছবি। ছবি সম্পর্কে সমস্ত ভালো রিভিউ প্রযোজনা সংস্থা শেয়ার করেছে তাদের সোশ্যাল মিডিয়ার পেজে। কিন্তু এরই মাঝে হঠাৎই এই ছবির প্রযোজক করণ জোহরের প্রোডাকশন হাউজ 'ধর্মা প্রোডাকশন'-এর সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার হয় একটি নেগেটিভ রিভিউ। 

রিভিউয়ে লেখা রয়েছে, 'এই ছবির একটা গভীরতা যে তা আমার ব্রেন ড্যামেজ করে দিয়েছে'। মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই স্ক্রিনশট। যদিও কিছু সময়ের মধ্যেই ডিলিট করে দেওয়া হয়েছে সেই টুইট। সেই টুইটের চোটে ট্রোল হতে থাকেন করণ জোহর। সম্প্রতি এই ছবির নেগেটিভ রিভিউ দিয়েছিলেন কঙ্গনা রানাওয়াত(Kangana Ranaut)। 

আরও পড়ুন: Soham Chakraborty: সোহমের নাম করে তোলাবাজি, গ্রেফতার অভিনেতার আপ্ত সহায়ক

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

English Title: 
Deepika Padukone Starrer Gehraiyaan got negative review shared by Dharma Productions of Karan Johar
News Source: 
Home Title: 

গেহরাইয়াঁর নেগেটিভ রিভিউ শেয়ার করেছিল প্রযোজনা সংস্থা! ভাইরাল ছবির সত্যতা কী? 

Gehraiyaan: গেহরাইয়াঁর নেগেটিভ রিভিউ শেয়ার করেছিল প্রযোজনা সংস্থা! ভাইরাল ছবির সত্যতা কী?
Yes
Is Blog?: 
No