Soham Chakraborty: সোহমের নাম করে তোলাবাজি, গ্রেফতার অভিনেতার আপ্ত সহায়ক

সোহমের অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে। 

Updated By: Feb 14, 2022, 10:22 PM IST
Soham Chakraborty: সোহমের নাম করে তোলাবাজি, গ্রেফতার অভিনেতার আপ্ত সহায়ক

নিজস্ব প্রতিবেদন: গ্রেফতার অভিনেতা বিধায়ক সোহম চক্রবর্তীর(Soham Chakraborty) পার্সোনাল অ্যাসিস্টান্ট সজল মুখোপাধ্যায়। সোহমের নাম করে বিভিন্ন মানুষের থেকে টাকা তুলতেন ঐ ব্যক্তি, এমনটাই অভিযোগ। তোলাবাজির পাশাপাশি তাঁর বিরুদ্ধে রয়েছে চাকরি দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগ। পুলিসে অভিযোগ দায়ের করেছিলেন সোহম নিজেই। 

সোহম চক্রবর্তী জি ২৪ ঘণ্টাকে জানান, 'বেশ কিছুদিন ধরে সজল মুখার্জি আমার নাম করে প্রতারণা করছিলেন। বিভিন্ন মানুষের থেকে চাকরির নাম করে, বিভিন্ন পদে তাঁদের দাখিল করার লোভ দেখিয়ে তাঁদের থেকে টাকা আত্মসাৎ করে। বেশ কিছুদিন ধরেই আমার কানে আসছিল। আমি প্রমাণের অপেক্ষায় ছিলাম। কিন্তু এরপর ভাবলাম, কেউ লিখিত দেয়নি ঠিকই কিন্তু যে মানুষগুলো এতোদিন প্রতারিত হচ্ছিল তাঁদের দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছিল।' এমনকি সোহমের একটি গাড়িও তাঁর কাছে ছিল, সেই গাড়ি ফেরত দেওয়ার পরিবর্তে চার লক্ষ টাকা ডিমান্ড করে ঐ ব্যক্তি। 

আরও পড়ুন: Kangana-Alia:'এক শিশুর যৌনকর্মীকে নকল করা কি উচিত?' আলিয়াকে নকল করে কঙ্গনার তোপের মুখে,ভাইরাল ভিডিও

সজল মুখোপাধ্যায়ের প্রতারণার কথা সামনে আসতেই বেশ কিছু মানুষের সঙ্গে দেখা হয় যাঁরা এই প্রতারণার শিকার হয়েছে। তাঁরা সোহমকে অভিষোগ জানিয়েছেন। কিন্তু তাঁরা বিধায়ককে একথাও বলেছেন যে তাঁরা বিশ্বাস করেন যে সোহম এ ব্যাপারে কিছুই জানেন না। মানুষের অভিযোগের ভিত্তিতেই সজল মুখোপাধ্যায়ের দায়িত্ব খর্ব করতে শুরু করেন সোহম। তখনই বিভিন্ন জায়গায় নেতাদের কাছে সোহমের নামে কুৎসা করতে শুরু করেন ঐ ব্যক্তি। সোহমকে অশ্লীল ভাষায় কটাক্ষ করেন। এই আচরণ মেনে নিতে পারেননি সোহম। সজলের হয়ে চন্ডীপুরের মানুষের কাছে ক্ষমা চান বিধায়ক সোহম চক্রবর্তী। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.