শেষপর্যন্ত স্বপ্ন ভঙ্গ? রাখিকে বিয়ে করছেন না দীপক?

 রাখির সব স্বপ্ন ভেঙে চুরমার। 

Updated By: Dec 2, 2018, 05:58 PM IST
শেষপর্যন্ত স্বপ্ন ভঙ্গ? রাখিকে বিয়ে করছেন না দীপক?

নিজস্ব প্রতিবেদন: বলিউডে বিয়ের মরশুমে বিয়ের স্বপ্ন দেখছিলেন ড্রামা কুইন। পাত্রটি হলেন সোশ্য়াল মিডিয়া খ্যত দীপক কালাল। বিয়ের ডেটও পাকা হয়ে গেল। কথা ছিল ৩১ ডিসেম্বর লস অ্যাঞ্জেলসে নাকি বসবে রাখি-দীপকের বিয়ের আসর। ঘটা করে সাংবাদিক সম্মেলন করে নিজের বিয়ের কথা জানিয়েছিলেন রাখি। তবে এ কী হল! রাখির সব স্বপ্ন ভেঙে চুরমার। 

কিন্তু ঠিক কী ঘটেছে?

মিডিয়ায় যখন রাখি ও দীপকের বিয়ের জল্পনা চলছে, তখন শনিবার রাতে নিজের ইনস্টা হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন দীপক কালাল, যেখানে তিনি দাবি করছেন, পুরো ভারতে 'দুলহন'-এর তিনি খোঁজ করেছেন। অবশেষে তিনি 'দুলহন' খুঁজে পেয়েছেন। এই কথা বলেই একটি বিশেষ মহিলার সঙ্গে সকলের তিনি আলাপ করিয়ে দেন। দাবি করেন, এই মহিলাই তাঁর হবু স্ত্রী। পুরো ভিডিওতে হাজির ছিলেন দীপক কালালের মাও। এই ভিডিওটি পোস্ট করে ক্যাপশানে দীপক কালাল লিখেছেন, ''আমাদের বিয়ে যতই বাতিল হয়ে যাক, তুমি কিন্তু আমার সঙ্গে লুকিয়ে লুকিয়ে দেখা করো। ভক্তদের অনুরোধ এই ভিডিওটি যাতে রাখি সাওয়ান্তকে যেন ট্যাগ না করা হয়।''

আরও পড়ুন-সৎ মেয়ে সারার সঙ্গে ছবি তোলায় আপত্তি করিনার? দেখুন কী ঘটেছে...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এই ভিডিওটি পোস্ট করার পর নেটিজেনরা মনে করছেন পুরো বিষয়টিই নাটক। রাখি ও দীপক দুজনেই নাটক করছেন। বলিউডে বিয়ের মরশুমে খবরের পাতায় উঠে আসার জন্যই এধরনের নাটক করছেন 'ড্রামা কুইন' রাখি। এদিকে রাখি-দীপকের বিয়ের ঘোষণার পরই সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের মেমে তৈরি করে পোস্ট করছেন নেটিজেনরা।

তবে এখন নেটিজেনদের প্রশ্ন, তবে কি রাখি সাওয়ান্তের বিয়ের স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেল? রাখি অবশ্য এবিষয়ে কিছুই বলেননি।

আরও পড়ুন-খোলা পিঠে 'হট' করিনা, রণবীরকে নিয়ে টানাটানি করিশ্মা, সোফিয়াদের

.