নাম জড়ালো পুলিসি ঝামেলায়, বিপাকে শানু

 পুলিসের কাছে ওই অনুষ্ঠানের উদ্যোক্তা কুমার শানুর বিরুদ্ধে পুলিসের কাছে অভিযোগ দায়ের করা হয়।

Updated By: Sep 4, 2018, 03:51 PM IST
নাম জড়ালো পুলিসি ঝামেলায়, বিপাকে শানু

নিজস্ব প্রতিবেদন: এবার পুলিসি ঝামেলায় নাম জড়ালো বলিউডের খ্যাতনামা অভিনেতা কুমার শানুর। রবিবার দীর্ঘ রাত পর্যন্ত বিহারের মুজাফ্ফরপুরে মাইক বাজিয়ে অনুষ্ঠান করেন কুমার শানু। রাত ১০ টার পরও জোর জোর মাইক বাজিয়ে চলে অনুষ্ঠান। আর এরপরেই পুলিসের কাছে ওই অনুষ্ঠানের উদ্যোক্তাদের বিরুদ্ধে পুলিসের কাছে অভিযোগ দায়ের করা হয়।

মুজাফরপুরের পুলিস আধিকারিক ANI -কে জানান, ''রাত ১০টার পরও লাউডস্পিকার বাজিয়ে অনুষ্ঠান চলছিল। আমাদের কাছে অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।'' 

ইন্ডিয়া টুডে সূত্রে খবর, শুধু অনুষ্ঠানের উদ্যোক্তাদের বিরুদ্ধেই নয়, ৬০ বছরের গায়ক কুমার শানুর বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়েছে। রবিবার রাতে মুজাফ্ফর পুরের একটি স্কুলের মধ্যেই চলছিল এই অনুষ্ঠান। এত জোরে মাইক বাজানো হচ্ছিল, যে স্থানীয় বাসিন্দাদের সমস্যা হচ্ছিল।

আরও পড়ুন-ট্রেনের জানালা দিয়ে মুখ বের করে প্রেমিককে চুম্বন, কে এই তরুণ-তরুণী?

 

সম্প্রতি, মেয়ে শ্যাননকে দত্তক নেওয়ার কথা জানিয়ে খবরের শিরোনামে উঠে এসেছিলেন বলিউডের জনপ্রিয় এই গায়ক। ২০০১ সালে তিনি শ্যাননকে দত্তক নিয়েছিলেন বলে জানান। তবে পুরো বিষয়টিই তিনি গোপন রেখেছিলেন। তাঁর কথায়, সমাজ কী ভাববে সেকথা ভেবেই তিনি পুরো বিষয়টি সকলের সামনে প্রকাশ্যে আনেননি। প্রসঙ্গত, কুমার শানুর মেয়ে শ্যাননও গায়িকা হিসাবে হলিউডে ধীরে ধীরে নিজের জায়গা করে নিচ্ছেন। ইংরাজি গানের জগতে তাঁর যথেষ্ঠ সুনাম রয়েছে।

আরও পড়ুন-'বিগবস'-এ হিনা খানের থেকেও বেশি পারিশ্রমিক পাচ্ছেন দীপিকা!

.