বিপাশা ‘হিংসুটে’, খুল্লামখুল্লা দাবি করিনার

বিপাশা কিছু বলেননি

Updated By: Sep 4, 2018, 02:29 PM IST
বিপাশা ‘হিংসুটে’, খুল্লামখুল্লা দাবি করিনার

নিজস্ব প্রতিবেদন : বিপাশা বসুর সঙ্গে করিনা কাপুর খানের সম্পর্ক বর্তমান কেমন, তা কম বেশি সবারই জানা। শোনা যায়, ‘রেস’-এর সময় থেকেই নাকি বিপাশা বসুর সঙ্গে সুসম্পর্ক গড়ে ওঠে করিনা কাপুর খানের। কিন্তু, প্রথম দিকে পরিস্থিতি মোটেই এমন ছিল না।

আরও পড়ুন : বনি কাপুরের বিরুদ্ধে চলে যান অনিল কাপুর, শ্রীদেবী?

‘আজনবি’-র শুটিংয়ের সময় থেকেই নাকি করিনার সঙ্গে ‘ক্যাটফাইট’-এ জড়ান বিপাশা বসু। শোনা যায়, ওই সময় কারণে অকারণে করিনা সঙ্গে বিপাশার ঝামেলা শুরু হয়। এমনকী, মাঝে মধ্যেই করিনাকে চিত্কারও করতে শোনা যেত। যা নিয়ে ইউনিটের অন্যরাও বিরক্ত হয়ে যান। বিপাশা সঙ্গে করিনার সম্পর্ক কেমন, তা নিয়ে কাপুর-কন্যাকে জিজ্ঞাসা করা হলে সোজাসাপ্টা উত্তর দেন তিনি।

আরও পড়ুন : ঐশ্বর্যর সামনে করিশ্মা, প্রাক্তন বান্ধবীকে নিয়ে কী করলেন অভিষেক বচ্চন?

করিনা বলেন, বিপাশা নাকি তাঁকে হিংসা করেন। তাঁর সঙ্গে লড়াই করে কীভাবে ক্যামেরার ফ্ল্যাশে আসা যায়, বিপাশা সব সময় সেই চেষ্টা করেন বলেও ওই সাক্ষাতকারে দাবি করেন করিনা।

আরও পড়ুন : অদিতি মুন্সির খবর জানেন! কী করলেন রাই কিশোরী

যদিও পরবর্তীকালে সইফ আলি খানের দৌলতে করিনা এবং বিপাশার মধ্যে লড়াই ঝগড়া বন্ধ হয়ে যায়। জানা যায়, ‘রেস’-এর শুটিংয়ের সময় সইফের সঙ্গে বিপাশার রসায়ন সবার নজর কাড়ে। কিন্তু, ততদিনে নবাবের বেগম হয়ে যান করিনা। বিপাশার সঙ্গে সইফের সম্পর্ক নিয়ে নবাব পরিবারে অশান্তিও শুরু হয়। কিন্তু, সইফ জানান, বিপাশার সঙ্গে তাঁর একজন সহকর্মীর মত সম্পর্ক। যে বা যাঁরা ওই ধরনের গুঞ্জনে ইন্ধন দিচ্ছে, তাঁরা সিনেমার প্রমোশনের জন্য গিমিক ছাড়া অন্য কিছুই করছেন না বলেও জানান সইফ। এরপরই নাকি করিনার সঙ্গে বাঙালি কন্যার সুসম্পর্ক গড়ে ওঠে।  

.