Jallah Wallah গানে রিসেপশনে নাচলেন নববধূ Gauahar Khan, ভাইরাল ভিডিয়ো

গওহর ও জায়েদের রিসেপশন পার্টির ছবি ও ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 26, 2020, 05:10 PM IST
Jallah Wallah গানে রিসেপশনে নাচলেন নববধূ Gauahar Khan, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : ২৫ ডিসেম্বর সঙ্গীত পরিচালক ইসমাইল দরবার পুত্র জায়েদের সঙ্গে নিকাহ সেরেছেন গওহর খান। এরপর শুক্রবার রাতেই ছিল রিসেপশন পার্টি। হাজির ছিলেন সঞ্জয়লীলা বনশালি সহ বহু তারকা ব্যক্তিত্ব। গওহর ও জায়েদের রিসেপশন পার্টির ছবি ও ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে। 

রিসেপশন পার্টির একটি ভিডিয়োতে 'ঝল্লাহ ওয়াল্লাহ' গানের সঙ্গে নাচতে দেখা গেল গওহর খানকে। গওহর-জায়েদের রিসেপশনে 'ইশকজাদে' ছবির 'ঝল্লাহ ওয়াল্লাহ' গানে নাচ করছিলেন প্রীতি। তা দেখে নিজেকে ধরে রাখতে পারেননি গওহর। মঞ্চে উঠে যান তিনি। প্রসঙ্গত অর্জুন কাপুর-পরিণীতি চোপড়ার 'ইশকজাদে' ছবিতে 'ঝল্লাহ ওয়াল্লাহ' গানে আইটেম ডান্স করেছিলেন গওহর খান। 

আরও পড়ুন-Sonu Sood-এর চমক, আচমকা অনুরাগীর ফাস্টফুডের স্টলে হাজির অভিনেতা, রাঁধলেন ও খেলেন

আরও পড়ুন- Jagga Jasoos থেকে কেন মুছে ফেলা হয়েছিল Govinda-র দৃশ্য? মুখ খুললেন Anurag Basu

রিসেপশনে সোনালী-মেরুন লেহঙ্গার সঙ্গে রং মিলিয়ে সেজে ওঠেন গওহর। অন্যদিকে কালো, সোনালী রঙের শেরওয়ানি পরে রিসেপশনে হাজির হন জায়েদ দরবার। গওহর, জায়েদ যখন হাত ধরে হাজির হন রিসেপশনে, সেই সময়ই ক্যামেরা ঝলসে উঠতে শুরু করে। 

২৫ ডিসেম্বর জায়েদ দরবারের সঙ্গে নিকাহ সারেন গওহর খান। বিয়ের দিন যেমন ঐতিহ্যবাহী পোশাকে সেজে ওঠেন গওহর, তেমনি রিসেপশনেও এক্কেবারে অন্যরকম লুকে হাজারি হন অভিনেত্রী। করোনা আবহে পরিবার এবং বন্ধুদের সঙ্গে হাজির হয়েই বিয়ের অনুষ্ঠান সারেন গওহর খান এবং জায়েদ দরবার। 

.