Disha Patani, Tiger Shroff : দিশার সঙ্গে বিচ্ছেদ, নতুন প্রেমে পড়েছেন টাইগার শ্রফ

যদিও তাঁরা কখনওই সেই সম্পর্কের কথা স্বীকার করেননি। তবে ডিনার ডেট থেকে শুরু করে ছুটি কাটানো সবসময়ই একসঙ্গেই কাটাতেন তাঁরা। অফিসিয়ালি না জানালেও করলেও তাঁদের প্রেমের গল্প কমবেশি সকলেরই জানা। বিভিন্ন সাক্ষাৎকারে সেই সম্পর্কের কথা সামনেও এসেছে। এদিকে বি-টাউন এই বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই শোনা যাচ্ছে নতুন প্রেমে পড়েছেন টাইগার।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 11, 2022, 05:50 PM IST
Disha Patani, Tiger Shroff : দিশার সঙ্গে বিচ্ছেদ, নতুন প্রেমে পড়েছেন টাইগার শ্রফ

Disha Patani, Tiger Shroff, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশকিছুদিন ধরেই শোনা যাচ্ছে টাইগার-দিশার বিচ্ছেদের গুঞ্জন। টাইগার শ্রফ কিংবা দিশা পাটানি মুখে কিছু না বললেও বলিপাড়ায় কান পাতলেই তাঁদের আলাদা হয়ে যাওয়ার খবর শোনা যাচ্ছে। দীর্ঘ ৬ বছর ধরে সম্পর্কে ছিলেন এই তারকা জুটি। যদিও তাঁরা কখনওই সেই সম্পর্কের কথা স্বীকার করেননি। তবে ডিনার ডেট থেকে শুরু করে ছুটি কাটানো সবসময়ই একসঙ্গেই কাটাতেন তাঁরা। অফিসিয়ালি না জানালেও করলেও তাঁদের প্রেমের গল্প কমবেশি সকলেরই জানা। বিভিন্ন সাক্ষাৎকারে সেই সম্পর্কের কথা সামনেও এসেছে। এদিকে বি-টাউন এই বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই শোনা যাচ্ছে নতুন প্রেমে পড়েছেন টাইগার।

কে এই টাইগার শ্রফের নতুন প্রেমিকা?

শোনা যাচ্ছে, টাইগারের এই নতুন প্রেমিকা হলে 'ক্যাসানোভা' গার্ল আকাঙ্খা শর্মা। ২০২১-এ মুক্তি পেয়েছিল টাইগার শ্রফের মিউজিক ভিডিয়ো 'ক্যাসানোভা'। যেখানে টাইগারের সঙ্গে দেখা গিয়েছিল আকাঙ্খাকে। তবে শুধু 'ক্যাসানোভা'-তেই নয়,  'I am a Disco Dancer 2.0' মিউজিক ভি়ডিয়োতেও একসঙ্গে দেখা গিয়েছে তাঁকে।  বি-টাউনে গুঞ্জনে সেই  'ক্যাসানোভা' গার্লেই মন মজেছে টাইগারের। ইনস্টাগ্রামে একে অপরের পোস্টে কমেন্ট বহুজনেরই নজরে এসেছে। শুধু তাই নয়, মুম্বইয়ে আকাঙ্খা শর্মার বাড়ির সামনেও বহুবার দেখা গিয়েছে টাইগারকে। যদিও আকাঙ্খার সঙ্গে প্রেমের গুঞ্জন প্রসঙ্গে সম্প্রতি টাইগারকে প্রশ্ন করা হলে তিনি বলেন, 'এটা একেবারেই সত্য়ি নয়'।

আরও পড়ুন-'তোমায় ঘৃণা করি', রাখির দিন ভাইকে একথা কেন বললেন রুক্মিণী?

আরও পড়ুন-গোপন তথ্য ফাঁস, দেবের জোরে দম পাচ্ছে 'ভটভটি'

প্রসঙ্গত, একাধিক ব্র্যান্ডের বিজ্ঞাপনের মডেল হিসাবে দেখা গিয়েছে আকাঙ্খা শর্মাকে। দক্ষিণী ছবির হাত ধরে অভিনয় দুনিয়াতেও পা রেখে ফেলেছেন তিনি। এদিকে ২০১৭ সালে হয়েছিল দিশা ও টাইগার সম্পর্কের সূত্রপাত। ২০১৮ সালে 'বাঘী-২' ছবিতে প্রথমবার একসঙ্গে অভিনয় করেন তাঁরা। পরে একটি মিউজিক ভিডিয়োতেও দেখা যায় এই জুটিকে। সম্প্রতি এই জুটির ব্রেকআপ প্রসঙ্গে সংবাদমাধ্যমে মুখ খুলেছেন নাম প্রকাশে তাঁদেরই এক কাছের বন্ধু।  তিনি জানিয়েছেন, 'কিছু সপ্তাহ আগেই আমরা এই বিষয়ে জানতে পেরেছি। টাইগার এই সম্পর্কে কিছুই জানায়নি। ব্রেকআপ নিয়ে ও খুব একটা ভেঙেও পড়েনি। আপাতত ছবির শ্যুটিং ও লন্ডন ট্রিপ নিয়ে ব্যস্ত অভিনেতা'। অন্য এক সূত্র বলছে, দিশা ও টাইগার তাঁদের সম্পর্ক নিয়ে সিরিয়াস ছিলেন। কিন্তু বিশেষ কোনও কারণে দুজনেই এই সম্পর্ক থেকে মুক্তি পেতে চেয়েছিলেন আর সেটাই হয়েছে। তবে বিচ্ছেদের পরেও তাঁদের মধ্যে যোগাযোগ রয়েছে। তাঁরা একে অপরের ভালো বন্ধু।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.