Raksha Bandhan : 'তোমায় ঘৃণা করি', রাখির দিন ভাইকে একথা কেন বললেন রুক্মিণী?

১১ অগস্ট গোটা দেশজুড়ে পালিত হচ্ছে রাখি পূর্ণিমা। ভাইয়ের হাতে রাখি পরিয়ে বিশেষ এই দিনটি সেলিব্রেট করছেন বহু বোনেরা। আবার যাঁরা কাছে নেই সেই সমস্ত ভাই-বোনেরা দূর থেকে কিংবা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা বিনিময় করছেন। বাদ গেলেন না রুক্মিণী মৈত্র। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ভাই শুভেচ্ছা জানালেন অভিনেত্রী। সঙ্গে শেয়ার করেছেন অদেখা পারিবারিক অ্যালবাম। যেখানে রুক্মিণীর ভাই রাহুল মৈত্রর পাশাপাশি দেখা গিয়েছে তাঁর মা মধুমিতা মৈত্র, বাবা সৌমেন্দ্রনাথ মৈত্র এবং ছোট্ট রুক্মিণীকে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 11, 2022, 04:26 PM IST
Raksha Bandhan : 'তোমায় ঘৃণা করি', রাখির দিন ভাইকে একথা কেন বললেন রুক্মিণী?

Raksha Bandhan​, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১১ অগস্ট গোটা দেশজুড়ে পালিত হচ্ছে রাখি পূর্ণিমা। ভাইয়ের হাতে রাখি পরিয়ে বিশেষ এই দিনটি সেলিব্রেট করছেন বহু বোনেরা। আবার যাঁরা কাছে নেই সেই সমস্ত ভাই-বোনেরা দূর থেকে কিংবা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা বিনিময় করছেন। বাদ গেলেন না রুক্মিণী মৈত্র। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ভাই শুভেচ্ছা জানালেন অভিনেত্রী। সঙ্গে শেয়ার করেছেন অদেখা পারিবারিক অ্যালবাম। যেখানে রুক্মিণীর ভাই রাহুল মৈত্রর পাশাপাশি দেখা গিয়েছে তাঁর মা মধুমিতা মৈত্র, বাবা সৌমেন্দ্রনাথ মৈত্র এবং ছোট্ট রুক্মিণীকে। 

পুরনো পারিবারিক অ্যালবাম থেকে মোট তিনটি ছবি পোস্ট করেছেন রুক্মিণী মৈত্র। প্রথম ছবিতে ছোট্ট রুক্মিণী আর তাঁর দাদা রাহুল মৈত্রকে দেখা যাচ্ছে। দ্বিতীয় ছবিতে বাবা-মায়ের সঙ্গে দেখা যাচ্ছে দুই ভাইবোন রাহুল-রুক্মিণীকে। তৃতীয় ছবিতে মা মধুমিতা মৈত্রের সঙ্গে দেখা যাচ্ছে ছোট্ট রুক্মিণীকে। ছবিগুলি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, 'রাখির শুভেচ্ছা ভাইদা, মামা, পাপা তোমাকে বেশি ভালোবাসে, একথা বলার জন্য গোটা জীবন তোমায় আমি ঘৃণা করি। আর আমার মাকে ধন্যবাদ জানাতে চাই এটা বলার জন্য যে তুমি মিথ্যা বলছ।' সবশেষে অবশ্য রুক্মিণী ফের লিখেছেন, 'তবুও তোমায় অনেকটা ভালোবাসি।' নিজের পোস্টের সঙ্গে ৩টি ইমোজিও ব্য়বহার করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন-গোপন তথ্য ফাঁস, দেবের জোরে দম পাচ্ছে 'ভটভটি'

রুক্মিণীর এই পোস্টের নিচে তাঁর অনুরাগীদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। এর আগে তাঁর 'ভাইদা'র জন্মদিনেও শুভেচ্ছা জানিয়ে বেশকিছু অদেখা ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী।

শেষবার 'কিশমিশ' ছবিতে দেবের বিপরীতে দেখা গিয়েছে রুক্মিণী মৈত্রকে। ২৯ এপ্রিল মুক্তি পায় ছবিটি। প্রসঙ্গত, মাত্র ১৩ বছর বয়সে মডেলিং দিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী। বহু নামী ব্র্যান্ডের মুখ হয়ে মডেলিং করেছেন তিনি। পরে ২০১৭ সালে দেবের বিপরীতে 'চ্যাম্প' ছবির হাত ধরে বাংলা সিনেমার দুনিয়ায় পা রাখেন অভিনেত্রী। তারপর 'ককপিট', 'কবীর', 'কিডন্যাপ', 'পাসওয়ার্ড', 'সুইৎজারল্যান্ড'-এর মতো হিট ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে শুধু বাংলা নয়, ২০২১-এ 'সনক' ছবির হাত ধরে বিদ্যুৎ জামালের বিপরীতে বলিউডেও ডেবিউ করে ফেলেছেন তিনি। নিজের ফিল্মি কেরিয়ারে 'চ্য়াম্প' এবং 'ককপিট' ছবির জন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডও জিতে নিয়েছেন তিনি। 

তবে শুঘু বড় পর্দায় নয়, এবছর 'ডান্স ডান্স জুনিয়র সিজন- থ্রি'র হাত ধরে ছোটপর্দাতে বিচারক হিসাবেও দেখা গিয়েছে রুক্মিণী মৈত্রকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.