Brahmastra: জুতো পরে আদৌ কি মন্দিরে ঢুকেছিলেন রণবীর! 'ব্রহ্মাস্ত্র' বিতর্কে মুখ খুললেন পরিচালক

 অভিযোগ উঠেছে, হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করার। এবার এবিষয়েই মুখ খুললেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 21, 2022, 12:58 PM IST
Brahmastra: জুতো পরে আদৌ কি মন্দিরে ঢুকেছিলেন রণবীর! 'ব্রহ্মাস্ত্র' বিতর্কে মুখ খুললেন পরিচালক

নিজস্ব প্রতিবেদন : দৌড়ে এসে মন্দিরের ঘণ্টা বাজাচ্ছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। তাও আবার জুতো পায়ে! সম্প্রতি 'ব্রহ্মাস্ত্র' (Brahmastra)র ট্রেলার মুক্তি পেতেই শুরু হয়েছিল বিতর্ক। অভিযোগ উঠেছে, হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করার। এবার এবিষয়েই মুখ খুললেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। 

অয়ন মুখোপাধ্যায় জানিয়েছেন, ''ট্রেলারে যে দৃশ্য দেখা গেছে সেটি মন্দিরে ঢোকার নয়, দুর্গা পুজোর প্যান্ডেলে ঢোকার দৃশ্য। আমাদের পরিবার গত ৭৫ বছর ধরে দুর্গাপুজোর আয়োজন করে আসছে। ছোট থেকেই আমি এই পুজোয় অংশ নিয়েছি। আমার অভিজ্ঞতা বলে, প্যান্ডেলে আমরা জুতো পরেই ঢুকি, শুধু যেখানে প্রতিমা থাকে সেই মঞ্চে জুতো খুলে উঠি। ভারতীয় সংস্কৃতি, ঐতিহ্য এবং ইতিহাসের প্রতি সম্মান প্রদর্শন করেই এই ছবিটি বানিয়েছি। তাই সনাতন ধর্মকে অবমাননা করার কোনও প্রশ্নই ওঠে না।''

আরও পড়ুন-'মিস করছি বাবা, তোমাকে ছাড়া জীবন অন্ধকার', পিতৃদিবসে কেকের মেয়ের আবেগঘন পোস্ট

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ayan Mukerji (@ayan_mukerji)

প্রসঙ্গত, হিন্দু পুরাণ, ঈশ্বরের অস্তিত্ব, ঐশ্বরিক শক্তির উপস্থিতি এবং তার উপলব্ধিকে বিষয়বস্তু করেই তৈরি করা হয়েছে 'ব্রহ্মাস্ত্র' ছবিটি। আর একথা ট্রেলারেই স্পষ্ট হয়ে উঠেছে। গল্পের কেন্দ্রবিন্দুতে রয়েছে 'শিবা' অর্থাৎ রণবীর কাপুর। 'শিবা এখানে কোনও সুপার হিরো নন, পৌরাণিক হিরো। যিনি কিনা ঈশ্বরকে উপলব্ধি করতে পারেন। তবে ছবির গল্প কীভাবে এগোবে তা ছবি মুক্তির পরই স্পষ্ট হবে। প্রসঙ্গত, ছবিতে রণবীর-আলিয়া ছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চন, মৌনী রায়, নাগার্জুন সহ আরও অনেকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.