শনিবার মাদক মামলায় দীপিকাকে জেরা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর

সারা আলি খান, শ্রদ্ধা কাপুররাও হাজির হবেন 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 25, 2020, 09:22 PM IST
শনিবার মাদক মামলায় দীপিকাকে জেরা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : মাদক মামলায় শনিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে জিজ্ঞাসাবাদের জন্য হাজির হবেন দীপিকা পাড়ুকোন। সূত্রের খবর, ২৬ সেপ্টেম্বর সকাল ১০টায় এনসিবির অফিসে হাজির হবেন বলিউডের 'পদ্মাবতী'। অন্যদিকে শনিবার সকাল সাড়ে দশটায় এনসিবির অফিসে হাজির হবেন সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুর। এরপর পরই অর্থাত সকাল ১১টায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে হাজিরা দেবেন অভিনেত্রী রকুলপ্রীত সিং।

দীপিকার পাশাপাশি বলিউডের এই প্রথম সারির অভিনেত্রীর ম্যানেজার করিশ্মা প্রকাশকেও শনিবার এনসিবির অফিসে হাজিরা দিতে হবে বলে খবর। 

আরও পড়ুন : 'সাধুবাবারা' যখন নেশা করেন, তখন কেন কিছু বলা হয় না! দীপিকার সমর্থনে চড়ছে সুর

মাদক মামলায় দীপিকার নাম নিয়ে চলতি সপ্তাহের প্রথম থেকেই শোরগোল শুরু হয়। বুধবার বিকেলে এনসিবির তরফে সমন পাঠানো হয় দীপিকা পাড়ুকোনকে। ওই সময় পরিচালক শকুন বাত্রার সিনেমার শ্যুটিংয়ের জন্য গোয়ায় ছিলেন দীপিকা। তাঁর সঙ্গে গোয়ায় শ্যুটিং করছিলেন অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীও। ছিলেন ওই সিনেমার প্রযোজক করণ জোহরও। সমন পাওয়ার পরপরই শ্যুটিং বন্ধ করে দেন দীপিকা। এরপর ৩ জন বর্ষীয়ান আইনজীবী-সহ ১২ জনের লিগাল টিমের সঙ্গে বৈঠকে বসেন রণবীর-ঘরণী। মুম্বই থেকে দীপিকার লিগাল টিমের সঙ্গে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে আলোচনায় যোগ দেন রণবীর সিংও।

বৈঠক শেষের পরই গোয়া চলে যান রণবীর সিং। এরপর স্ত্রী দীপিকা পাড়ুকোনকে সঙ্গে নিয়ে গোয়া থেকে চাটার্ড ফ্লাইটে করে মুম্বইতে ফেরেন রণবীর।

দীপিকার পাশাপাশি বৃহস্পতিবার গোয়া থেকে মুম্বইতে ফেরেন সারা আলি খানও। মা অমৃতা সিং এবং ভাই ইব্রাহিমের সঙ্গে বৃহস্পতিবার মুম্বইতে ফেরেন কেদারনাথ অভিনেত্রী।

.