Nusrat Jahan | Sandeshkhali: যশের সঙ্গে সোহাগী রিলস নুসরতের! ট্রোলের শিকার বসিরহাটের সাংসদ...

Sandeshkhali row: পার্টনার যশের সঙ্গে ভ্যালেন্টাইনস ডে স্পেশাল একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। তারপরই হয় বিতর্কের শুরু। পশ্চিমবঙ্গের ভারতীয় জনতা পার্টি, নুসরাতকে আঘাত করে একটি পোস্ট করেন। 

Updated By: Feb 16, 2024, 05:58 PM IST
Nusrat Jahan | Sandeshkhali: যশের সঙ্গে সোহাগী রিলস নুসরতের! ট্রোলের শিকার বসিরহাটের সাংসদ...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: প্রেমের সপ্তাহে সকলেই ব্যস্ত তাঁদের প্রিয় জনের সঙ্গে সময় কাটাতে। সেই বিষয়ে বাদ যাননি অভিনেত্রী-রাজনীতিবিদ নুসরত জাহানও। পার্টনার যশের সঙ্গে ভ্যালেন্টাইনস ডে স্পেশাল একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। তারপরই হয় বিতর্কের শুরু।

আরও পড়ুন: Kavita Chaudhary Passes Away: প্রয়াত 'উড়ান' খ্যাত অভিনেত্রী কবিতা চৌধুরি

পশ্চিমবঙ্গের ভারতীয় জনতা পার্টি, নুসরাতকে আঘাত করে একটি পোস্ট করেন। বেশ কিছুদিন ধরেই সন্দেশখালিতে পরিস্থিতি খারাপের দিকে গেছে। সেখানকার মহিলাদের পাশে দাঁড়াতে গিয়ে অসুস্থ হয়েছেন রাজ্য বিজেপি সভাপতি। তবে সেই বিষয়ে কোনও হেলদোলই নেই সেখানকার সাংসদ নুসরতের।

একদিকে চলছে সন্দেশখালীতে পুলিশ এবং বিজেপি সদস্যদের মধ্যে সংঘর্ষ। অন্যদিকে নুসরত জাহানকে তাঁর পার্টনার এবং অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ভ্যালেন্টাইন্স ডে উদযাপন করতে দেখা যায়। রয়্যালটির জন্য মানানসই একটি লাল গাউন পরেছিলেন তিনি। তাঁকে ভ্যালেন্টাইন্স ডে-থিমযুক্ত ফটো সেশনে দেখা গেছে, পরে তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে হার্ট ইমোজি সহ স্ন্যাপশট পোস্ট করেছেন অভিনেত্রী নিজে।

আরও পড়ুন: Pyaar Ka Mausam: জি বাংলার সঙ্গে প্রেমের মরশুম উদযাপন জাকার্তায়...

বেঙ্গল বিজেপি সেই পোস্টটি এক্স হ্যান্ডেলে রিপোস্ট করে লিখেছে, ‘অগ্রাধিকার বিষয়: সন্দেশখালীতে, মহিলারা তাঁদের সম্মানের জন্য প্রতিবাদ করছেন। এদিকে, বসিরহাটের টিএমসি সাংসদ ভ্যালেন্টাইনস ডে উদযাপন করছেন।’

যদিও সন্দেশখালির মহিলাদের উপর হওয়া যৌন হেনস্থাকে পশ্চিমবঙ্গ পুলিশ ইচ্ছাকৃত ভুল তথ্য বলে অভিহিত করেছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.