কখনও হার্ডড্রিঙ্ক নিতেন না শ্রীদেবী; তাহলে কীভাবে মিলল অ্যালকোহল, প্রশ্ন সুব্রহ্মণ্যমের

শ্রীদেবীর মৃত্যুর সঙ্গে দাউদ ‌যোগের সম্ভাবনার কথাও টেনে আনলেন সুব্রহ্মণ্যম

Updated By: Feb 27, 2018, 01:39 PM IST
কখনও হার্ডড্রিঙ্ক নিতেন না শ্রীদেবী; তাহলে কীভাবে মিলল অ্যালকোহল, প্রশ্ন সুব্রহ্মণ্যমের

নিজস্ব প্রতিবেদন: দুবাই থেকে শ্রীদেবীর দেহ দেশে ফেরাতে জটিলতা ক্রমশ বাড়ছে। দেহ ফেরানোর জন্য ‌যে শেষ ছাড়পত্র প্রয়োজন তা এখনও মেলেনি। এর মধ্যেই শ্রীদেবীর মৃত্যু রহস্য নিয়ে প্রশ্ন তুলে দিলেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। পাশাপাশি ইঙ্গিত করলেন দাউদ যোগের দিকেও।
বলিউডের সঙ্গে দাউদ ইব্রাহিমের ‌যোগসাজস থাকার অভি‌যোগ বহু পুরনো। একসময়ে মন্দাকিনির সঙ্গে দাউদের সরাসরি সম্পর্কের অভিযোগ উঠেছিল। বলিউডে ছবির রিলিজ থেকে, অভিনেতাদের পেমেন্ট-একসময় এসব দেখাশোনা করতো ডি কোম্পানির 'গুন্ডা'-রা। এমনই অভি‌যোগ উঠেছে বারবার। সুব্রহ্মণ্যম স্বামীর দাবি, ‘মুম্বইয়ে অভিনেত্রীদের সঙ্গে দাউদ ইব্রাহিমের অবৈধ ‌যোগসাজস খতিয়ে দেখা উচিত।’প্রশ্ন উঠছে এমনই কোনও যোগাযোগের দিকে কি ইঙ্গিত করছেন সুব্রহ্মণ্যম? 
আরও পড়ুন-দ্বিতীয়বারও মেয়ে হল বউমার! তাই বড় নাতনির মাথা ফাটাল দাদু
শ্রীদেবীর দেহে সুরা পাওয়া নিয়েও প্রশ্ন তুলেছেন বিজেপি নেতা। সুব্রহ্মণ্যমের দাবি, ‘সংবাদমাধ্যমে শ্রীদেবীর মৃত্যু রহস্য নিয়ে ‌যেসব তথ্য প্রকাশিত হচ্ছে তার সবকিছু বিশ্বাস‌যোগ্য নয়। শ্রীদেবী কখনওই কোনও হার্ডড্রিঙ্ক নিতেন না। তাহলে কীভাবে তাঁর দেহে ওই অ্যালকোহল এল। সিসিটিভির ফুটেজ কী বলছে? চিকিৎসকরা হঠাৎ করে মিডিয়ার সামনে এসে কেন বলতে গেলেন হৃদরোগেই মৃত্যু হয়েছে শ্রীদেবীর?’

 

.