বিয়ে ঠিক বিপসের, দেখুন বিয়ের কার্ডও!

বলিউড নায়ক নায়িকাদের মধ্যে বিয়ে যেন ভাইরাল ফিভার হয়ে গিয়েছে। সবার মধ্যে যেন হঠাত্‌ করে বিয়ে করার ইচ্ছা চাগাড় দিয়ে উঠেছে। প্রীতি জিন্টা, উর্মিলার পর বিপাশা। বলিউড ডিভা বিপাশা বসুর বিয়ে নিয়ে কম জল্পনা কল্পনা হল না। কখনও শোনা যাচ্ছিল তিনি জন আব্রাহামের সঙ্গে লিভ ইন করছেন। খুব শীঘ্রই জনের সঙ্গে বিয়ে করতে চলেছেন। আবার তার কিছুদিন পর থেকেই 'অ্যালোন' হিরো করণ সিং গ্রোভারের সঙ্গে বিপাশার 'অ্যালোন' হয়ে যাওয়ার খবর বি-টাউনের বাতাসে ভাসতে শুরু করে। সেখানেও সমস্যা পিছু ছাড়েনি বিপসের। পাত্র পাত্রী না পসন্দ ছিল দুজনের বাড়িতেই। কিন্তু সে সব বাধা কাটিয়ে ৩০ এপ্রিল অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বঙ্গতনয়া।

Updated By: Apr 8, 2016, 01:56 PM IST
বিয়ে ঠিক বিপসের, দেখুন বিয়ের কার্ডও!

ওয়েব ডেস্ক: বলিউড নায়ক নায়িকাদের মধ্যে বিয়ে যেন ভাইরাল ফিভার হয়ে গিয়েছে। সবার মধ্যে যেন হঠাত্‌ করে বিয়ে করার ইচ্ছা চাগাড় দিয়ে উঠেছে। প্রীতি জিন্টা, উর্মিলার পর বিপাশা। বলিউড ডিভা বিপাশা বসুর বিয়ে নিয়ে কম জল্পনা কল্পনা হল না। কখনও শোনা যাচ্ছিল তিনি জন আব্রাহামের সঙ্গে লিভ ইন করছেন। খুব শীঘ্রই জনের সঙ্গে বিয়ে করতে চলেছেন। আবার তার কিছুদিন পর থেকেই 'অ্যালোন' হিরো করণ সিং গ্রোভারের সঙ্গে বিপাশার 'অ্যালোন' হয়ে যাওয়ার খবর বি-টাউনের বাতাসে ভাসতে শুরু করে। সেখানেও সমস্যা পিছু ছাড়েনি বিপসের। পাত্র পাত্রী না পসন্দ ছিল দুজনের বাড়িতেই। কিন্তু সে সব বাধা কাটিয়ে ৩০ এপ্রিল অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বঙ্গতনয়া।

বিয়ে নিয়ে শুরু থেকেই খুবই উত্তেজিত বিপাশা বসু। প্রীতি জিন্টা কিংবা উর্মিলার মতো লুকিয়ে কিংবা গোপনে বিয়ে সারতে তিনি একেবারেই ইচ্ছুক নন। বরং লোকজন ডেকে ধুমধাম করে বিয়ে করতে চান তিনি। তাই ভেনু থেকে বিয়ের কার্ড এমনকি নিমন্ত্রণটাও সারছেন নিজের হাতে। বিয়ের কার্ডটাও তাই সবার থেকে একটু হটকে করে বানিয়েছেন। এবার শুধু অপেক্ষা সানাই বাজার।

.