প্রত্যুষার মৃত্যু সহ্য করতে না পেরে একইভাবে আত্মহত্যা করল এক ভক্ত

সাধারণ মানুষের এন্টারটেইনমেন্টের জন্য রূপোলি পর্দায় নানা রূপে আসেন অভিনেতারা। তাঁদের সেইসব রূপকে ভলবেসেই তৈরি হয় তাঁদের 'ফ্যানবেস'। ভক্তরা নকল করতে থাকেন অভিনেতাদের স্টাইল, চুলের কাট, পেশাক আষাক। পছন্দের অভিনেতার জন্যব ভক্তের অনেক আবাক করা কীর্তির কথাই শোনা যায়। কিন্তু প্রিয় অভিনেতার মৃত্যু সহ্য করতে না পেরে আত্মহত্যা! এমনও ভক্ত হয়?

Updated By: Apr 8, 2016, 01:16 PM IST
প্রত্যুষার মৃত্যু সহ্য করতে না পেরে একইভাবে আত্মহত্যা করল এক ভক্ত

ওয়েব ডেস্ক: সাধারণ মানুষের এন্টারটেইনমেন্টের জন্য রূপোলি পর্দায় নানা রূপে আসেন অভিনেতারা। তাঁদের সেইসব রূপকে ভলবেসেই তৈরি হয় তাঁদের 'ফ্যানবেস'। ভক্তরা নকল করতে থাকেন অভিনেতাদের স্টাইল, চুলের কাট, পেশাক আষাক। পছন্দের অভিনেতার জন্যব ভক্তের অনেক আবাক করা কীর্তির কথাই শোনা যায়। কিন্তু প্রিয় অভিনেতার মৃত্যু সহ্য করতে না পেরে আত্মহত্যা! এমনও ভক্ত হয়?

আচমকা টিভি স্টার প্রতুষ্যা ব্যানার্জির মৃত্যুতে অবাক অভিনেতা মহল থেকে সাধারণ মানুষ সকলেই। রোজ রোজ প্রত্যুষার মৃত্যু ঘিরে বেড়িয়ে আসতে থাকা তথ্য আরও অবাক করা। কিন্তু 'বালিকা বধূ'র মৃত্যুর যে প্রভাব বুধবার দেখা গেল তা সব কিছুকে ছাড়িয়ে গেছে। ২৬ বছরের গৃহবধূ মধূ মহানন্দের খুবই পছন্দের চরিত্র ছিল 'আনন্দী'। নিয়মিত দর্শক ছিলেন 'বালিকা বধূ'র। কিন্তু প্রত্যুষ্যার হঠাত মৃত্যুর খবর তিনি সহ্য করতে পারেননি। সারাদিন টিভিতে শুধু প্রত্যুষ্যার খবরই দেখতেন। এরপর বুধবার সন্ধেবালায় হঠাতই মধু নিজের দু'বছরের ছেলেকে সঙ্গে নিয়ে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন। পরে মধুর স্বামী মুকুল ঘরে ফিরে এসে স্ত্রীকে গলায় দড়ি দিয়ে ঝুলতে দেখেন। পুলিস প্রাথমিক ভাবে মধুর স্বামীকে গ্রেফতার করলেও মধুর মা-বাবা যখন জানান কিভাবে 'আনন্দী' চরিত্রে প্রভাবিত ছিল তাদের মেয়ে তখন তাকে ছেড়ে দেওয়া হয়।

 

.