মাথা ভর্তি উকুন! ধিনচ্যাক পূজা কালকুঠুরিতে যাক, চান বিগ বসের সদস্যরা

নিজস্ব প্রতিবেদন: ধিনচ্যাক পূজা।  ইন্টানেটে ভাইরাল গানের দৌলতে এনাম ইতিমধ্যেই বেশ পরিচিত। তবে সম্প্রতি, বিগ বসের প্রতিযোগী হিসাবে বারবার আলোচনায় উঠে আসছ তাঁর নাম। শোয়ের নিয়ম অনুসারে প্রত্যেক বৃহস্পতিবার খারাপ পারফরম্যান্সের ভিত্তিতে একজনকে প্রতিযোগীকে ভোট দিয়ে হাউসের অন্যান্য সদস্যরা কাল কুঠুরিতে পাঠান। আর এটা হয় খুলজা সিম সিম টাস্কের মাধ্যমে। 

এই বৃহস্পতিবার হাউসের প্রায় সব সদস্যসাই কাল কুঠুরিতে পাঠানোর জন্য একজনের নামই বেছে নিয়েছেন। আর ইনি হলেন ধিনচ্যাক পূজা।
তবে এতজন থাকতে সবাই কেন ধিনচ্যাক পূজাকে বের করতে উঠে পড়ে লাগলেন জানেন?

কারণটা শুনলে আপনিও হয়ত বলে উঠবেন ইস...

শোনা যাচ্ছে, ধিনচ্যাক পূজার নাকি মাথাভর্তি উকুন।  এই বিষয়টি সবথেকে আগে নজরে আসে অভিনেতা হিতেন তেজওয়ানির। বিষয়টি জানার পর আতঙ্কিত হয়ে পড়েন আরশি খান। যিনি  রাতে পূজার সঙ্গে ঘুমিয়েছিলেন। পূজার সঙ্গে থাকা সকলেই বলছেন তাঁরা কেউই পূজার সঙ্গে থাকতে চান না। তবে সবাই এনিয়ে পূজার সঙ্গে খারাপ ব্যবহার করলেও অভিনেত্রী শিল্পা শিন্ডে অবশ্য সেটা করেননি। তিনি পূজাকে উকুন থেকে মুক্তির উপায় জানিয়েছেন। 

 

 

A post shared by BIGG BOSS (OFFICIAL) (@biggbossinsta) on

তবে বেশিরভাগ সদস্য ধিনচ্যাক পূজার উপর বিরক্ত। ধিনচ্যাক পূজার বিরুদ্ধে সব থেকে বেশি মুখ খুলেছেন হিনা খান ও সব্যসাচি শতপথী। হিনা নাকি পূজার অহংকারে বিরক্ত। আর সব্যসাচীর কথায় পূজার উচিত আগে মাথা পরিষ্কার করে আসা, তারপর অন্য কথা বলা। 

এদিকে বিষয়টি নিয়ে ক্ষুব্ধ পূজা। তাঁর দাবি তাঁকে অন্যায় ভাবে কাল কুঠুরির জন্য নির্বাচিত করা হয়েছে।

আরও পড়ুন- স্যানিটারি ন্যাপকিনে জিএসটি বসানো হল কেন? 'আচ্ছে দিন' নিয়ে প্রশ্ন কালকির

English Title: 
Bigg Boss: Sabyasachi wants Dhinchak Pooja to clean her hair full of lice
News Source: 
Home Title: 

মাথা ভর্তি উকুন! ধিনচ্যাক পূজা কালকুঠুরিতে যাক, চান বিগ বসের সদস্যরা

মাথা ভর্তি উকুন! ধিনচ্যাক পূজা কালকুঠুরিতে যাক, চান বিগ বসের সদস্যরা
Yes
Is Blog?: 
No