Bigg Boss couple : টিকল না প্রেম! বিচ্ছেদের পথে হাঁটছেন রাকেশ-শমিতা?

বিচ্ছেদের বিষয়ে আনুষ্ঠানিক ভাবে এখনও কিছু ঘোষণা করেননি দুই 'বিগ বস' তারকা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 8, 2022, 08:59 PM IST
Bigg Boss couple : টিকল না প্রেম! বিচ্ছেদের পথে হাঁটছেন রাকেশ-শমিতা?

নিজস্ব প্রতিবেদন : টিকল না সম্পর্ক! শেষপর্যন্ত বিচ্ছেদের পথেই হাঁটছেন শমিতা শেট্টি (Shamita Shetty) ও রাকেশ বাপাত (Raqesh Bapat)। বি-টাউনে কান পাতলে সম্প্রতি এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। সর্বভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর, পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন শমিতা ও রাকেশ। তবে বিচ্ছেদের বিষয়ে আনুষ্ঠানিক ভাবে এখনও কিছু ঘোষণা করেননি দুই 'বিগ বস' তারকা।

সূত্রের খবর, শমিতা ও রাকেশ বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেও নিজেদের মধ্যে বন্ধুত্ব নষ্ট করতে নারাজ। প্রসঙ্গত, 'বিগ বস' ওটিটি থেকে একে অপরের কাছাকাছি আসেন শমিতা শেট্টি ও রাকেশ বাপাত। তাঁদের রসায়ন মুগ্ধ করেছিল দর্শকদের। শো যত এগোয় ততই কাছাকাছি আসেন শমিতা ও রাকেশ। ছোটখাটো মতবিরোধ হলেও সেগুলি তাঁদের সম্পর্কে ছেদ ফেলতে পারেনি। 'বিগ বস ১৫'-তে যোগ দেওয়ার সুযোগও পেয়েছিলেন শমিতা শেট্টি। তবে রাকেশ তাতে যোগ দেননি। শেষপর্যন্ত ওয়াইল্ড কার্ড এন্ট্রির সাহায্যে রাকেশ শোয়ে যোগ দেন এবং শমিতার সঙ্গে তাঁর সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। 

আরও পড়ুন-বিলের বিবেকানন্দ হয়ে ওঠার গল্প বলবে নতুন ধারাবাহিক 'যুগনায়ক স্বামী বিবেকানন্দ'

তবে শুধু 'বিগ বস' নয়, পরবর্তীকালে বিভিন্ন টিভি শো এবং পারিবারিক অনুষ্ঠানেও একসঙ্গে দেখা গিয়েছে রাকেশ ও শমিতাকে। শিল্পা শেট্টির বাড়ির বিভিন্ন অনুষ্ঠানেও নিমন্ত্রিত থাকতে দেখা গিয়েছে রাকেশকে। এমনকি রাকেশ ও শমিতার বিয়ের গুঞ্জনও শোনা যাচ্ছিল। হঠাৎ তাঁদের বিচ্ছেদের খবরে হতবাক বহু অনুরাগী। আবার দুই তারকা এখনও আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণা না করায় কিছু অনুরাগী এখনই আশাহত হতে নারাজ।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.