Sunny leone : অতীত জানলে ঘৃণা করবে ছেলেমেয়েরা? আশঙ্কায় সানি

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই আশঙ্কার কথাই প্রকাশ করেছেন তারকা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 8, 2022, 08:11 PM IST
Sunny leone : অতীত জানলে ঘৃণা করবে ছেলেমেয়েরা? আশঙ্কায় সানি

নিজস্ব প্রতিবেদন : বর্তমানে তিনি বলিউড অভিনেত্রী। একসময় অবশ্য পর্ন তারকা হিসাবেই পরিচিতি পেয়েছিলেন সানি লিওন (Sunny Leone)। বহুদিন হল পুরনো দুনিয়া ছেড়ে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন। পর্ন দুনিয়া ছেড়ে বের হয়ে এলেও অতীত এখনও পিছু ছাড়ছে না সানির। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই আশঙ্কার কথাই প্রকাশ করেছেন তারকা।

সানি লিওনের আশঙ্কা, অতীতের কথা জেনে ফেললে কী বলবে তাঁর তিন সন্তান? সেকথা জানলে আসের, নোয়া এবং নিশা কি তাঁকে ঘৃণা করবে? সানির কথায়, ''আমার অনেক কিছুই আমার ছেলেমেয়েদের নাও পছন্দ হতে পারে, আর সেটা কী তা নতুন করে বলার প্রয়োজন নেই। আমি ওদের সঙ্গে এবিষয়ে খোলাখুলি কথা বলব। যাতে কেউ এবিষয়ে ওদের কোনও প্রশ্ন করলে ওরা উত্তর দিতে পারে।'' সানির কথায়, ''আমি আমার মতো সিদ্ধান্ত নিয়েছিলাম, ওরাও চাইলে ওদের মতো সিদ্ধান্ত নিতে পারে, সে স্বাধীনতা আমি ওদের দেব।''  সানির কথায়, '' সম্প্রতি আমি আমার মেয়ে নিশাকে বলেছি, ও ওর পিয়ানোর প্রতি ভালোবাসার জন্য বিশ্বভ্রমণ করতে পারে।''

আরও পড়ুন-Roddur Roy : বাকস্বাধীনতাও কি পক্ষপাতদুষ্ট? রোদ্দুর-রূপঙ্কর প্রসঙ্গ টেনে আক্রমণ রূপসার

বর্তমানে আসের, নোয়া আর নিশা তিন সন্তানের মা সানি লিওন। ২০১৭ সালে মহারাষ্ট্রের লাতুরের এক অনাথ আশ্রম থেকে মেয়ে নিশাকে দত্তক নেন সানি। পরে সারোগেসির মাধ্যমে সানি এবং ড্যানিয়েল ওয়েবারের সংসারে আসে তাঁদের আরও দুই সন্তান আসের ও নোয়া। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.