Munawar Faruqui Hospitalised: হাসপাতালের বেডে অচৈতন্য মুনাওয়ার, হঠাৎ কী হল বিগ বস জয়ীর?

Munawar Faruqui Viral Photo: হাসপাতালে ভর্তি বিগ বস জয়ী স্ট্যান্ড আপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকী। হঠাৎ কী হল তাঁর? নেটপাড়ায় ভাইরাল হওয়া এই ছবি দেখে উদ্বিগ্ন তাঁর ফ্যানেরা। 

Updated By: May 25, 2024, 03:24 PM IST
Munawar Faruqui Hospitalised: হাসপাতালের বেডে অচৈতন্য মুনাওয়ার, হঠাৎ কী হল বিগ বস জয়ীর?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার সকাল থেকে নেটপাড়ায় ঘুরছে একটি ছবি, যেখানে দেখা যাচ্ছে হাসপাতালের বিছানায় অচৈতন্য হয়ে পড়ে আছেন বিগ বস জয়ী স্ট্যান্ড আপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকী(Munawar Faruqui)। বোঝা যাচ্ছে যে অসুস্থ মুনাওয়ার, ভর্তি রয়েছেন হাসপাতালে। এই খবর নেটপাড়ায় শেয়ার করেছেন তাঁরই এক বন্ধু। 

আরও পড়ুন- Bangladesh MP Murder: MP আনার খুনে মাদক হাতছানি শিলাস্তির, তার নাম আবার সেলে নিস্কি, মডেল থেকে অপরাধী?

জানা যায় যে মাসখানেক আগে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন মুনাওয়ার ফারুকী। এবার ফের অসুস্থ তিনি। সেই কারণেই তাঁকে তড়িঘড়ি ভর্তি করা হয় হাসপাতালে। ছবিতে দেখা যায় যে হাসপাতালে বিছানায় চোখ বন্ধ করে শুয়ে আছেন মুনাওয়ার। তাঁর হাতে স্যালাইনের চ্যানেল। ছবি শেয়ার করে তাঁর বন্ধু লেখেন, 'মুনাওয়ার, ভাই তোমার জন্য় প্রার্থনা করি, তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো।'

ঠিক কী হয়েছে স্ট্যান্ড আপ কমেডিয়ানের, তা অবশ্য জানা যায়নি। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মুনাওয়ারের অসুস্থতার খবর প্রকাশ্যে আসতেই চিন্তিত হয়ে পড়ে তাঁর ফ্যানেরা। সোশ্যাল মিডিয়া জুড়ে ফ্য়ানেরা তাঁর আরোগ্য কামনা করেন। 

আরও পড়ুন- Anasuya Sengupta | Cannes 2024: যাদবপুরের ছাত্রী, অঞ্জন দত্তের ছবিতে ডেবিউ, কান-এ ইতিহাস গড়লেন বাঙালি অভিনেত্রী অনুসূয়া

এক মাস আগেই হাসপাতাল থেকে ছাড়া পেয়ে একটি ছবি পোস্ট করেছিলেন মুনাওয়ার। সেই ছবিতেও স্যালাইন নিতে দেখা যাচ্ছিল তাঁকে। তখন ছবির ক্যাপশনে মুনাওয়ার লেখেন, 'নজর লেগে গেছে'। সেই ছবির নীচে সকলেই তাঁর জন্য প্রার্থনা করেন ও সেই কারণে তিনি সকলকে ধন্যবাদ জানান। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.