অনুপ জালোটা নেই, বসের ঘরের উত্তাপ বাড়াচ্ছে জ্যাসলিনের পুল 'রোম্যান্স'?

রোহিতের সঙ্গে দেখা যায় জ্যাসলিনকে

Updated By: Nov 22, 2018, 05:07 PM IST
অনুপ জালোটা নেই, বসের ঘরের উত্তাপ বাড়াচ্ছে জ্যাসলিনের পুল 'রোম্যান্স'?

নিজস্ব প্রতিবেদন : বিগ বস ১২ শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই দীপক ঠাকুর এবং সোমি খানের মধ্যে অন্যরকম সম্পর্কের রসায়ন দেখাতে ব্যস্ত হয়ে পড়ে চ্যানেল। কিন্তু, দীপক ঠাকুরের সঙ্গে বন্ধুত্ব ছাড়া অন্য কোনও সম্পর্ক নেই বলে বার বার দাবি করেন সোমি খান। অন্যদিকে সৃষ্টি রোড এবং রোহিত সুচান্তির মধ্যেও বন্ধুত্ব ছাড়া অন্য সম্পর্ক তৈরি করতে ব্যর্থতাই চোখে পড়ে। আর সেই কারণেই কি এবার জ্যাসলিন মাথারুর সঙ্গে রোহিতের রসায়ন নিয়ে সরগরম করার চেষ্টা করা হচ্ছে বিগ বসের ঘর?

আরও পড়ুন : চুপিসাড়ে বাগদান সেরে ফেললেন এই অভিনেত্রী
সম্প্রতি বিগ বসের সেটের মধ্যের পুলে জ্যাসলিনের সঙ্গে রোহিতকে একসঙ্গে দেখা যায়। যেখানে নিয়ন সবুজ রঙের বিকিনি পরতে দেখা যায় জ্যাসলিনকে। অন্যদিকে রোহিতকেও দেখা যায় 'হট' লুকে। পুলের মধ্যে যখন রোহিত এবং জ্যাসের 'রোম্যান্স' শুট করতে ব্যস্ত হয়ে পড়েন সুরভি রানা, সেই সময় চড়চড়িয়ে বাড়তে শুরু করে শো-এর উত্তাপ।

আরও পড়ুন : প্রথম রিসেপশনের পরই 'গুরুতর' অভিযোগ দীপিকার বিরুদ্ধে? সমালোচনায় বিদ্ধ 'মস্তানি'
দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে গত সপ্তাহে বিগ বসের ঘরে আসেন প্রাক্তন প্রতিযোগী অনুপ জালোটা। কনফেশন রুমে তিনি দেখা করেন জ্যাসলিন মাথারুর সঙ্গে। কিন্তু, গুরু-শিষ্য সম্পর্কের বাইরে জ্যাসের সঙ্গে তাঁর অন্যরকম কোনও সম্পর্ক নেই বলে স্পষ্ট জানিয়ে দেন ভজন 'সম্রাট'। বিগ বসের ঘরে বসে অনুপ জালোটার সঙ্গে তাঁর অন্যরকম সম্পর্ক আছে কি নেই, সে বিষয়ে জোর তর্ক শুরু করলেও, ভজন গায়কের সামনে এ বিষয়ে কোনও মন্তব্য করতে শোনা যায়নি জ্যাসলিনকে। আর সেই কারণে জ্যাসলিনের সঙ্গে তাঁর অনুপ জালোটার কী ধরনের সম্পর্ক রয়েছে, তা তাঁরা নিজেরাই বুঝে নিন বলে প্রকাশ্যে বলতে শোনা যায় সলমন খান-কে।

.