চুপিসাড়ে বাগদান সেরে ফেললেন এই অভিনেত্রী

বিয়ে করবেন শিগগিরই 

Updated By: Nov 22, 2018, 04:18 PM IST
চুপিসাড়ে বাগদান সেরে ফেললেন এই অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন : বছর শুরুর প্রথম থেকেই ২০১৮ বেশ গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে রুপোলি পর্দার অভিনেতা, অভিনেত্রীদের কাছে। বছরের শুরুতে সোনাম কাপুর-আনন্দ আহুজার বিয়ে নিয়ে যেমন সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা, তেমনি নেহা ধুপিয়-অঙ্গদ বেদীর চুপিসাড়ে বিয়েও নিয়েও কম জল্পনা হয়নি। সেই রেশ কাটতে না কাটতেই বছরের শেষে বিয়ের পিঁড়িতে বসেন  রণবীর সিং এবং দীপিকা পাডুকন। এখানেই শেষ নয়। বছর শেষের আগে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। এসবের পাশাপাশি আগামী ১২ ডিসেম্বর ছাদনাতলায় যাচ্ছেন কপিল শর্মা। দীর্ঘদিনের বান্ধবী গিনির সঙ্গে পঞ্জাবের জলন্ধরে গাঁটছড়া বাঁধবেন তিনি। কপিলের পর এবার প্রকাশ্যে এল ছোট পর্দার আরও এক জুটির বাগদানের খবর।

আরও পড়ুন : প্রথম রিসেপশনের পরই 'গুরুতর' অভিযোগ দীপিকার বিরুদ্ধে? সমালোচনায় বিদ্ধ 'মস্তানি'
রিপোর্টে প্রকাশ, 'নিমকি মুখিয়া'-খ্যাত অভিনেত্রী ভূমিকা গুরুং নাকি চুপিসারে বাগদান পর্ব সেরে ফেলেছেন তাঁর দীর্ঘদিনের বন্ধু অমিত সিং গোসাই-এর সঙ্গে। পরিবারের সদস্যদের হাজিরায় শিখ রীতি মেনে অমিতের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেছেন ভূমিকা। তবে 'রোকা সেরিমনি' সেরে ফেললেও ভূমিকা এখনও সাতপাকে বাঁধা পড়েননি। কিন্তু, বাগদানের পর আচমকা তাঁর বিয়ের খবর ছড়িয়ে পড়লে অসন্তুষ্ট হন অভিনেত্রী।


'বম্বে টাইমস'-কে দেওয়া এক সাক্ষাতকারে ভূমিকা বলেন, অমিতের সঙ্গে গত ৫ বছর ধরে লিভ ইন সম্পর্কে রয়েছেন তিনি। কিন্তু এখনও বিয়ে করেননি তাঁরা। সবে সবে বাগদান পর্ব সেরেছেন।কিন্তু, তাঁর এবং অমিতের বিয়ে হয়ে গিয়েছে বলে যে খবর ছড়িয়েছে, তা একেবারেই আশ্চর্যের। এই ধরনের ভুল খবর যে কোনও মানুষের ব্যক্তিগত জীবনের উপর প্রভাব ফেলে বলেও জোর গলায় এর প্রতিবাদ করেন ভূমিকা গুরুং।

আরও পড়ুন : দুর্ঘটনার কবলে জনপ্রিয় বলিউড অভিনেত্রী, দুমড়ে মুচড়ে গেল গাড়ি

এদিকে বিয়ে উপলক্ষে আর কয়েক ঘণ্টার মধ্যেই ভারতে এসে পৌঁছবেন মার্কিন পপ তারকা নিক জোনাস। প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে গাঁটছড়া বাঁধতে ইতিমধ্যেই নিউ ইয়র্ক থেকে রওনা দিয়েছেন তিনি। আগামী ২৯ নভেম্বর থেকে যোধপুরের উমেদ ভবনে শুরু হবে নিক-প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠান। আগামী ২ ডিসেম্বর হিন্দু রীতি মেনে হবে বিয়ের অনুষ্ঠান। ৩ ডিসেম্বর হবে ক্রিস্টান মতে বিয়ে। যার জন্য ইতিমধ্যেই জোর তোড়জোড় শুরু করে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস।

আরও পড়ুন : দীপিকার রিসেপশনে প্রাক্তন বন্ধু রণবীর কাপুর এ কী করলেন!

এসবের মধ্যে ১ ডিসেম্বর মুম্বইয়ের হায়াতে বসবে রণবীর সিং এবং দীপিকা পাডুকনের দ্বিতীয় রিসেপশন। 'দিপবীরের' দ্বিতীয় রিসেপশনে হাজির হবে প্রায় গোটা বলিউড। যা নিয়েও জোর কদমে তোড়জোড় শুরু হয়ে গিয়েছে।  

.