ফের বিতর্কে 'বিগ বস ১০‍’-এর প্রতি‌যোগী স্বামী ওম মহারাজ

ফের বিতর্কে 'বিগ বস ১০‍’-এর প্রতি‌যোগী স্বামী ওম মহারাজ। তাঁর বিরুদ্ধে এবার ধর্ষণের অভি‌যোগ। অভিযোগ আনলেন এক মহিলা। ওই একই অভি‌যোগ আনা হয়েছে ওম মহারাজের এক অনুগামী সন্তোষ আনন্দের বিরুদ্ধেও।

Updated By: Feb 12, 2017, 05:43 PM IST
ফের বিতর্কে 'বিগ বস ১০‍’-এর প্রতি‌যোগী স্বামী ওম মহারাজ

ওয়েব ডেস্ক : ফের বিতর্কে 'বিগ বস ১০‍’-এর প্রতি‌যোগী স্বামী ওম মহারাজ। তাঁর বিরুদ্ধে এবার ধর্ষণের অভি‌যোগ। অভিযোগ আনলেন এক মহিলা। ওই একই অভি‌যোগ আনা হয়েছে ওম মহারাজের এক অনুগামী সন্তোষ আনন্দের বিরুদ্ধেও।

অভি‌যোগকারিণী জানিয়েছেন, গত ৭ ফেব্রুয়ারি তিনি ‌একটি কাজে দিল্লির রাজঘাট পাওয়ার হাউস যান। সেই সময়ই তাঁর সঙ্গে ওম মহারাজের অনুগামী সন্তোষ আনন্দের আলাপ হয়। সেখান থেকে তাঁকে ওই ব্যক্তি ওম মহারাজের আশ্রমে নিয়ে ‌যান। সেখানেই তাঁকে আটকে রেখে ধর্ষণ করে ওমজি মহারাজ ও তার  অনুগামী। সেই ঘটনার একটি ভিডিও তুলে তা বাইরে ছড়িয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ মহিলার।

গোটা ঘটনার বিবরণ দিয়ে দিল্লি পুলিশের কাছে একটি অভি‌যোগ দায়ের করেছেন ওই মহিলা। এদিকে, তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে ওই মহিলার পরিবারের সঙ্গে ওম মহারাজের পুরনো বিবাদ রয়েছে। আর তার জেরেই এই ঘটনা ঘটে থাকতে পারে বলে মনে করা হচ্ছে। এই বিষয়ে আগামিকাল ওই মহিলার গোপন জবানবন্দি নেওয়া হবে।

.