বয়ফ্রেন্ডের সামনেই বিকাশের কোলে উঠে নাচ হিনার, ভাইরাল ভিডিও

একেবারে শেষ লপ্তে এসে বিগ বস-এর মুকুট তাঁর মাথায় ওঠেনি। শিল্পা শিন্দের কাছে হার মানতে হয়েছে তাঁকে। তারপর থেকেই হিনা খানকে প্রকাশ্যে আর দেখা যায়নি। তবে বিগ বস শেষের পর বয়ফ্রেন্ড রকি জইসওয়াল এবং প্রাক্তন সহকর্মী রোহন মেহরা এবং কাঞ্চি সিং-এর সঙ্গে পার্টি করতে দেখা যায় তাঁকে। সেই ভিডিওও ভাইরাল হয়। কিন্তু, ক্যামেরার মুখোমুখি হননি হিনা। যা নিয়ে আরশি খানের তোপের মুখেও পড়তে হয় তাঁকে।

Updated By: Jan 24, 2018, 02:04 PM IST
বয়ফ্রেন্ডের সামনেই বিকাশের কোলে উঠে নাচ হিনার, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : একেবারে শেষ লপ্তে এসে বিগ বস-এর মুকুট তাঁর মাথায় ওঠেনি। শিল্পা শিন্দের কাছে হার মানতে হয়েছে তাঁকে। তারপর থেকেই হিনা খানকে প্রকাশ্যে আর দেখা যায়নি। তবে বিগ বস শেষের পর বয়ফ্রেন্ড রকি জইসওয়াল এবং প্রাক্তন সহকর্মী রোহন মেহরা এবং কাঞ্চি সিং-এর সঙ্গে পার্টি করতে দেখা যায় তাঁকে। সেই ভিডিওও ভাইরাল হয়। কিন্তু, ক্যামেরার মুখোমুখি হননি হিনা। যা নিয়ে আরশি খানের তোপের মুখেও পড়তে হয় তাঁকে।

আরও পড়ুন : পার্টিতে রকির সঙ্গে হিনার উদ্দাম নাচ, ভাইরাল ভিডিও

সম্প্রতি আরশি খান একটি পার্টির আয়োজন করেন। সেখানে বিগ বস-এর অন্য কয়েকজন প্রতিযোগী হাজির হলেও, হিনা আসেননি। বিগ বস-এর মুকুট তাঁর মাথায় ওঠেনি বলেই হিনা ওই অনুষ্ঠান এড়িয়ে গিয়েছেন বলে মন্তব্য করেন আরশি। কিন্তু, আরশির সমস্ত বক্তব্যকে এক্কেবারে পিছনে ঠেলে দিয়ে এবার বিকাশ গুপ্তা এবং প্রিয়াঙ্ক শর্মার সঙ্গে প্রকাশ্যে দেখা গেল হিনা খানকে।

আরও পড়ুন : অবশেষে বাগদান পর্ব সারলেন এই অভিনেত্রী 

বসের ঘরে বিকাশের সঙ্গে হিনার সম্পর্ক তেমন ভাল না থাকলেও, মুম্বইয়ের শক্তি শপিং মল-এ বিকাশের সঙ্গে দেখা যায় হিনাকে। সেখানে হিনাকে কোলে তুলে নেন বিকাশ। হিনাকে দেখে প্রিয়াঙ্কও খুশিতে উচ্ছ্বল হয়ে ওঠেন। সবকিছু মিলিয়ে বসের ঘরের বাইরে ফের হিনার সঙ্গে বিকাশ এবং প্রিয়াঙ্ক-এর বন্ধুত্বের নতুন রসায়ন শুরু হয়েছে বলেই মনে করছে টেলি টাউনের একাংশ। প্রসঙ্গত, ওই শপিং মল-এর বিকাশ এবং প্রিয়াঙ্ক-এর সঙ্গে হাজির হয়েছিলেন হিনার বয়ফ্রেন্ড রকি জইসওয়ালও।

দেখুন সেই ভিডিও.. 

 

 

.