বাগদান পর্ব সারলেন বিগ বসের প্রিন্স, যুবিকা

বিগ বস-এর ঘর থেকেই তাঁদের সম্পর্কের সূত্রপাত। সেই সম্পর্ক নিয়ে কোনওদিনই সেভাবে মুখ খোলেননি তাঁরা। মাঝে মধ্যেই তাঁদেরকে একসঙ্গে দেখা গেলেও, সম্পর্ক বা বিয়ে নিয়ে কোনওদিনই মুখ খোলেননি বিগ বস-এর দুই প্রাক্তন প্রতিযোগী প্রিন্স নরুলা এবং যুবিকা চৌধুরী। কিন্তু, অবশেষে প্রিন্সের সঙ্গে বাগদান পর্বটা সেরেই নিলেন অভিনেত্রী যুবিকা। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করেছেন তাঁরা।

Updated By: Jan 24, 2018, 01:07 PM IST
বাগদান পর্ব সারলেন বিগ বসের প্রিন্স, যুবিকা

নিজস্ব প্রতিবেদন : বিগ বস-এর ঘর থেকেই তাঁদের সম্পর্কের সূত্রপাত। সেই সম্পর্ক নিয়ে কোনওদিনই সেভাবে মুখ খোলেননি তাঁরা। মাঝে মধ্যেই তাঁদেরকে একসঙ্গে দেখা গেলেও, সম্পর্ক বা বিয়ে নিয়ে কোনওদিনই মুখ খোলেননি বিগ বস-এর দুই প্রাক্তন প্রতিযোগী প্রিন্স নরুলা এবং যুবিকা চৌধুরী। কিন্তু, অবশেষে প্রিন্সের সঙ্গে বাগদান পর্বটা সেরেই নিলেন অভিনেত্রী যুবিকা। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করেছেন তাঁরা।

আরও পড়ুন : মুক্তি পেল 'পদ্মাবত'-এর নয়া প্রোমো, রয়েছে আরও চমক 

প্রায় ২ বছর ধরে ‘ডেট’ করছিলেন প্রিন্স এবং যুবিকা। কিন্তু, নিজেদের সম্পর্কের কথা কখনওই প্রকাশ্যে আনেননি তাঁরা। কিন্তু, আংটি বদলের পর যুবিকা চৌধুরীর পোস্ট এবং তাঁদের তাঁদের হাসিমুখ যেন সম্পর্কের গোপন সব পর্দা সরিয়ে দিয়েছে। দেখুন প্রিন্স এবং যুবিকার সেই আংটি বদলের ছবি..

.