Singer Noble Controversy: ‘দিনে ৪ লক্ষ টাকার মাদক সেবন করে নোবেল’, বোমা ফাটালেন প্রাক্তন স্ত্রী...

Nobleman: এক সময় নোবেল নামাজ পড়ত। মঞ্চে ওঠার আগেও নামাজ পড়া বাদ দিত না। ‘সারেগামাপা’তে সবাইকে বসিয়ে রেখে পর্যন্ত নামাজ পড়েছে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে বদলেছে নোবেলের ব্যবহার। দিনে দিনে নেশায় বুঁদ হয়েছে সংগীতশিল্পী।

Updated By: May 16, 2023, 02:22 PM IST
Singer Noble Controversy: ‘দিনে ৪ লক্ষ টাকার মাদক সেবন করে নোবেল’, বোমা ফাটালেন প্রাক্তন স্ত্রী...

Nobleman, Mainul Ahsan Noble, Bangladesh জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিতর্কের অন্যনাম নোবেল। কখনও ভারতীয় ক্রিকেট টিম, কখনও রবীন্দ্র সংগীত নিয়ে বিতর্কিত মন্তব্য করতে শোনা গেছে বাংলাদেশের এই সংগীত শিল্পীকে। এমনকী তাঁর উশৃঙ্খল জীবনেরও নানা কাহিনী উঠে এসেছে খবরের শিরোনামে। কিছুদিন আগেই মঞ্চে উঠে মাইক ভাঙার জন্য খবরের শিরোনামে উঠে আসে  মাইনুল আহসান নোবেলের নাম। এবার তাঁর বিরুদ্ধে নয়া বোমা ফাটালেন তাঁর স্ত্রী সালসাবিল মাহমুদ।

আরও পড়ুন- Tunisha Sharma: আত্মহত্যা করেছিলেন তুনিশা, সেই স্টুডিয়োই পুড়ে ছাই...

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁর দাবি, ‘এক সময় নোবেল নামাজ পড়ত। মঞ্চে ওঠার আগেও নামাজ পড়া বাদ দিত না। ‘সারেগামাপা’তে সবাইকে বসিয়ে রেখে পর্যন্ত নামাজ পড়েছে।কীভাবে যে তার এত পরিবর্তন ঘটল! আমি নিশ্চিত, ওর কোনও শারীরিক সমস্যা হলে সাধারণ মানুষই ওর জন্য দোয়া করতেন। কিন্তু তার এই সমস্যা মানসিক, আর তার কারণ নেশা’। সালসাবিলের দাবি, প্রতি দিন নাকি চার লাখ টাকা মূল্যের মাদক সেবন করেন নোবেল।

এদিকে মাইনুল আহসান নোবেলকে ডিভোর্স দেওয়ার পর খুনের হুমকি দেওয়া হয়েছে তাঁর প্রাক্তন স্ত্রী সালসাবিল মাহমুদকে। আগেও মাদকের বিষয় সামনে এনে ফেসবুকে পোস্ট করেছিলেন সালসাবিল। তিনি দাবি করেন, নোবেলের মাদকাসক্ত হওয়ার পেছনে অনেক ক্ষমতাবান মানুষের অবদান আছে। সেই স্ট্যাটাসের পরই নাকি সালসাবিলকে ‘গুমের হুমকি’ দেওয়া হয়। ‘গুমের হুমকি’ পাওয়ার বিষয়টি উল্লেখ করে তিনি লিখেছেন— ‘ক্ষমতাধর ড্রাগ মাফিয়াদের থেকে শখানেক কল; আমি নাকি কত বড় ভুল করে ফেলেছি আমি নিজেও জানি না। আমাকে গুম করা তাদের দুই মিনিটেরও বিষয় নয়। কোনো আইন তাদের কিছু করতে পারবে না। আইন তারা পকেটে রাখে’।

আরও পড়ুন- Aryan Khan Case: আরিয়ান খান মামলায় শাহরুখের থেকে ২৫ কোটি ঘুষ! সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে FIR সিবিআইয়ের

গায়ক নোবেল মাকাসক্ত হওয়ায় অনেক আগে থেকেই সেপারেশনে ছিলেন তাঁর স্ত্রী সালসাবিল মাহমুদ। সম্প্রতি মঞ্চে মাতলামির ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার পরেই সালসাবিল গায়কের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। এরপর ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে গায়কের স্ত্রী জানান, ‘আমি আমার পারিবারিক সিদ্ধান্তে নোবেলের সঙ্গে ডিভোর্সের কাজ সম্পন্ন করলাম, ধন্যবাদ।’ মাদক ছাড়তে না পারায় প্রকাশ্যে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত সবাইকে জানানোর অপরাধে সালসাবিলকে ক্রমাগত হুমকি দিয়ে চলেছেন গায়ক নোবেল। এমনটাও দাবি করেছিলেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

.