Tunisha Sharma: আত্মহত্যা করেছিলেন তুনিশা, সেই স্টুডিয়োই পুড়ে ছাই...

Tunisha Sharma Suicide: ২০২২ সালের ২৪ ডিসেম্বর মাত্র ২১ বছর বয়সেই আত্মহত্যা করেন অভিনেত্রী। তাঁর মৃত্যুর পরেই তাঁর প্রেমিক শীজান খানকে কাঠগড়ায় দাঁড় করান অভিনেত্রীর মা। ভজনলাল স্টুডিয়োতেই হিন্দি ধারাবাহিক 'আলি বাবা: দাস্তান-ই-কাবুল'-এর শ্যুটিং হত। সেই স্টুডিয়োতেই এবার বিধ্বংসী আগুন। পুড়ে ছাই গোটা সেট। 

Updated By: May 15, 2023, 09:08 PM IST
Tunisha Sharma: আত্মহত্যা করেছিলেন তুনিশা, সেই স্টুডিয়োই পুড়ে ছাই...

Tunisha Sharma Suicide, Sheezan Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই মহারাষ্ট্রের পালঘর জেলায় মুম্বইয়ের উপকণ্ঠে ভাসাইয়ের কামান এলাকায় ভজনলাল স্টুডিয়ো থেকে উদ্ধার হয়েছিল অভিনেত্রী তুনিশা শর্মার ঝুলন্ত মৃত্যুদেহ। সেই ঘটনার পর সম্প্রতি আগুন লেগে যায় সেই স্টুডিয়ো। চোখের নিমেষে ভস্মীভূত হয়ে যায় গোটা স্টুডিয়ো।

দমকল সূত্রে খবর, শুক্রবার মধ্যরাতে মুম্বইয়ের উপকণ্ঠে ভাসাইয়ের কামান এলাকায় ভজনলাল স্টুডিওতে আগুনের সূত্রপাত হয়। শনিবার ভোর চারটে নাগাদ আগুন নেভানো হয় বলে জানিয়েছেন ভাসাই-ভিরার সিটি মিউনিসিপ্যাল কর্পোরেশনের দমকল বিভাগের এক আধিকারিক। তিনি বলেন, আগুন লাগার কারণ এখনও জানা যায়নি।

আরও পড়ুন- Aryan Khan Case: আরিয়ান খান মামলায় শাহরুখের থেকে ২৫ কোটি ঘুষ! সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে FIR সিবিআইয়ের

ভজনলাল স্টুডিয়োতেই হিন্দি ধারাবাহিক 'আলি বাবা: দাস্তান-ই-কাবুল'-এর শ্যুটিং হত। সেখানকার সেটের মেকআপরুম থেকে অভিনেত্রী তুনিশা শর্মার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ২০২২ সালের ২৪ ডিসেম্বর মাত্র ২১ বছর বয়সেই আত্মহত্যা করেন অভিনেত্রী। তাঁর মৃত্যুর পরেই তাঁর প্রেমিক শীজান খানকে কাঠগড়ায় দাঁড় করান অভিনেত্রীর মা। সেটের মেকআপ রুম থেকে তড়িঘড়ি তুনিশাকে হাসপাতালে নিয়ে যান তাঁর প্রেমিক। কিন্তু সেখানেই তাঁকে মৃত ঘোষণা করা হয়।

আরও পড়ুন- K-pop Star Haesoo Death: আত্মহত্যা করলেন কে-পপ স্টার হাইসু ! মাত্র ২৯ বছর বয়সে নিলেন চরম সিদ্ধান্ত

তুনিশার সহশিল্পী ও প্রাক্তন প্রেমিক শীজান খানকে পরের দিনই গ্রেফতার করে মুম্বই পুলিস। তাঁর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ ওঠে, শীজানের বিরুদ্ধে পুলিসে অভিযোগ করেন তুনিশার মা। এরপরেই শুরু হয় শীজান ও তুনিশার দুই পরিবারের একে অপরের বিরুদ্ধে অভিযোগ পালটা অভিযোগের। অবশেষে গত ৫ মার্চ জামিন পেয়ে জেল থেকে বের হন তিনি। একটি জনপ্রিয় রিয়েলিটি শোতে অংশ নিতে এখন দক্ষিণ আফ্রিকায় রয়েছেন শীজান খান।আদালতই তাঁকে কাজের জন্য বিদেশে যাওয়ার অনুমতি দিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.