Pori Moni : সদ্যোজাত রাজপুত্রের সঙ্গে আলাপ করালেন পরীমনি

 অপেক্ষার অবসান, অবশেষে সামনে এল বাংলাদেশের 'পরী'র আদরের রাজকুমার। সদ্যোজাত সন্তানের সঙ্গে আলাপ করালেন পরীমনি। ছবি পোস্ট করে জানালেন ছেলের নাম রেখেছেন শাহীম মহম্মদ রাজ্য। সঙ্গে ছেলের নামের ইংরাজি বানানও প্রকাশ করেছেন বাংলাদেশের জনপ্রিয় এবং বিতর্কিত অভিনেত্রী। জানিয়েছেন, তাঁর ছেলের নামের বানান Shaheem Muhammad Rajya। নিজের ফেসবুক হ্য়ান্ডেলে নতুন মা পরীমনি কিছুটা আবেগতাড়িত হয়ে লিখেছেন, 'তুমি পৃথিবীর জন্যে আলোর বাহক হও, অভিনন্দন তোমাকে। আমাদের রাজপু্ত্র'। পরীমনির পোস্টের নিচে অভিনেত্রীকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁর অনুরাগীরা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 14, 2022, 09:02 PM IST
Pori Moni : সদ্যোজাত রাজপুত্রের সঙ্গে আলাপ করালেন পরীমনি

পরীমনি, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অপেক্ষার অবসান, অবশেষে সামনে এল বাংলাদেশের 'পরী'র আদরের রাজকুমার। সদ্যোজাত সন্তানের সঙ্গে আলাপ করালেন পরীমনি। ছবি পোস্ট করে জানালেন ছেলের নাম রেখেছেন শাহীম মহম্মদ রাজ্য। সঙ্গে ছেলের নামের ইংরাজি বানানও প্রকাশ করেছেন বাংলাদেশের জনপ্রিয় এবং বিতর্কিত অভিনেত্রী। জানিয়েছেন, তাঁর ছেলের নামের বানান Shaheem Muhammad Rajya। নিজের ফেসবুক হ্যান্ডেলে নতুন মা পরীমনি কিছুটা আবেগতাড়িত হয়ে লিখেছেন, 'তুমি পৃথিবীর জন্যে আলোর বাহক হও, অভিনন্দন তোমাকে। আমাদের রাজপু্ত্র'। পরীমনির পোস্টের নিচে অভিনেত্রীকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁর অনুরাগীরা।

বৃহস্পতিবার সকালে ফেসবুকে পরীমনি যে ছবিটি পোস্ট করেছেন, তাতে সন্তান জন্মের পর অভিনেত্রীকে হাসপাতালের বিছানায় শুয়ে থাকতে দেখা যাচ্ছে। আর 'পরী'র বুকে উপর রয়েছে তাঁর আদরের রাজপুত্র। অবাক দৃষ্টিতে নতুন পৃথিবী দেখছে সে।

আরও পড়ুন-'দেবী দশমহাবিদ্যা' দুর্গার বেশে ঋতুপর্ণা

আরও পড়ুন-'ওঁরা বললেন পা ভাঙো আর আমি তাই করে বসলাম', শিল্পার হল কী?

বুধবার বিকেলে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দেন পরীমনি। বাংলাদেশের সংবাদমাধ্যমকে 'পরী'র মা হওয়ার খবর জানিয়েছিলেন, তাঁর পরিচালক স্বামী শরীফুল রাজ। তিনি জানান, 'বাবা হয়েছি। এই আনন্দ ভাষায় প্রকাশ করা সম্ভব নয়, যাঁরা বাবা- মা হন, তাঁরাই উপলব্ধি করতে পারেন। মা এবং নবজাতক দুজনেই সুস্থ আছেন।' এদিকে, সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই তার নাম ভেবে রেখেছিলেন অভিনেত্রী। মেয়ে হলে নাম রাখবেন 'রানি', আর ছেলে হলে নাম রাখবেন 'রাজ্য', এটাই ছিল 'পরী'র মনের ইচ্ছা। সেই মতোই তিনি ছেলের নাম রেখেছেন শাহীম মহম্মদ রাজ্য। 

শরীফুল রাজের সঙ্গে পরীমনির পরিচয় 'গুণিন' ছবিতে কাজ করার সময়। সেখান থেকেই বন্ধুত্ব এবং প্রেমের সূত্রপাত। আলাপের ৭ দিনের মধ্যেই গোপনে বিয়ে করেন পরী এবং রাজ। দিনটা ছিল ২০২১-এর ১৭ অক্টোবর। পরী-শরীফুলের বিয়েতে ঘটক ছিলেন পরিচালকের বাবা গিয়াসউদ্দিন সেলিম। তবে তাঁদের মধুচন্দ্রিমায় যাওয়া হয়নি কারণ, বিয়ের পরই 'পরী' অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। হানিমুনের বদলে পরীমনি গিয়েছিলেন বেবিমুনে।

সমুদ্র সৈকতে দাঁড়িয়ে মেটারনিটি ফটোশ্যুট করেন বাংলাদেশের তারকা দম্পতি। সেই ছবি ফেসবুকে পোস্ট করেন পরী। শুধু তাই নয়, অন্তঃসত্ত্বা অবস্থায় জীবনের প্রতিটি মুহূর্ত যেমন চেটেপুটে উপভোগ করেছেন, তেমনই সেগুলি অনুরাগীদের সঙ্গে ভাগও করে নিয়েছেন অভিনেত্রী। কিছুদিন আগে দু'দফায় হয়েছে অভিনেত্রীর সাধভক্ষণ অনুষ্ঠান, সেই ছবি ও ভিডিয়োও ফেসবুকে পোস্ট করেছেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.