বক্স অফিসে শাহরুখের 'দিলওয়াল'কে হারিয়ে এগিয়ে গেল রণবীরের 'বাজিরাও মস্তানি'

জল্পনটাই সত্যি হল। সমালোচকদের পর এবার বক্স অফিসেও শাহরুখের 'দিলওয়ালেকে টেক্কা দিল রণবীরের 'বাজিরাও মস্তানি'। প্রচারের আলো সরতেই বক্স অফিসের ইঁদুর দৌড়ে পিছিয়ে পড়ল 'দিলওয়ালে'। প্রচারের ঝড়ে বক্স অফিস দ্বৈরথে শুরুতে অনেকটা এগিয়ে ছিল রোহিত শেঠির 'দিলওয়ালে'। কিন্তু সিনে সমালোচকরা সব বিভাগেই দিলওয়ালের থেকে অনেকটাই এগিয়ে রেখেছিল 'বাজিরাও মস্তানি'কে। রিলিজের তিন চারদিন পর থেকেই 'দিলওয়ালে'-র সঙ্গে বক্স অফিস ব্যবসা ব্যবধান ক্রমশই কমিয়ে আনছিল সঞ্জয় লীলা বনশালীর বাজিরাও মস্তানি। শেষ অবধি ক্রিসমাস উইকএন্ড যেতেই এগিয়ে গেল রণবীর-দীপিকার ঐতিহাসিক প্রেমের ছবি। সোমবার যে হিসেব এসেছে, তাতে দেখা যাচ্ছে, 'দিলওয়ালে'-র থেকে সামান্য হলেও এগিয়ে 'বাজিরাও মস্তানি'। সব মিলিয়ে সোমবারের হিসেব বলছে, 'দিলওয়ালে'-র থেকে প্রায় আড়াই কোটি টাকা বেশি ব্যবসা করেছে 'বাজিরাও মস্তানি'।

Updated By: Dec 28, 2015, 07:38 PM IST
বক্স অফিসে শাহরুখের 'দিলওয়াল'কে হারিয়ে এগিয়ে গেল রণবীরের 'বাজিরাও মস্তানি'

ওয়েব ডেস্ক: জল্পনটাই সত্যি হল। সমালোচকদের পর এবার বক্স অফিসেও শাহরুখের 'দিলওয়ালেকে টেক্কা দিল রণবীরের 'বাজিরাও মস্তানি'। প্রচারের আলো সরতেই বক্স অফিসের ইঁদুর দৌড়ে পিছিয়ে পড়ল 'দিলওয়ালে'। প্রচারের ঝড়ে বক্স অফিস দ্বৈরথে শুরুতে অনেকটা এগিয়ে ছিল রোহিত শেঠির 'দিলওয়ালে'। কিন্তু সিনে সমালোচকরা সব বিভাগেই দিলওয়ালের থেকে অনেকটাই এগিয়ে রেখেছিল 'বাজিরাও মস্তানি'কে। রিলিজের তিন চারদিন পর থেকেই 'দিলওয়ালে'-র সঙ্গে বক্স অফিস ব্যবসা ব্যবধান ক্রমশই কমিয়ে আনছিল সঞ্জয় লীলা বনশালীর বাজিরাও মস্তানি। শেষ অবধি ক্রিসমাস উইকএন্ড যেতেই এগিয়ে গেল রণবীর-দীপিকার ঐতিহাসিক প্রেমের ছবি। সোমবার যে হিসেব এসেছে, তাতে দেখা যাচ্ছে, 'দিলওয়ালে'-র থেকে সামান্য হলেও এগিয়ে 'বাজিরাও মস্তানি'। সব মিলিয়ে সোমবারের হিসেব বলছে, 'দিলওয়ালে'-র থেকে প্রায় আড়াই কোটি টাকা বেশি ব্যবসা করেছে 'বাজিরাও মস্তানি'।

শাহরুখ ভক্তরা এই খবরে কিছুটা হতাশ হলেও সিনে বিশেষজ্ঞরা কিন্তু বলছেন, বক্স অফিসের এই রেজাল্ট প্রত্যাশিতই ছিল। রেড চিলিজ অবশ্য বলছে, বেশ কয়েক জায়গায় দিলওয়ালে বয়কটের মুখে পড়ায় তাদের পিছিয়ে পড়তে হল। অবশ্য এখনও বর্ষবরণের উইকএন্ড আসতে বাকি আছে। এই লড়াইয়ে উইকএন্ডে শাহরুখ প্রেম খুব বেশি চড়া না হলে শেষ হাসি হয়তো হাসবেন রণবীর-দীপিকাই।

ক্রিসমাসে ‘‘দিলওয়ালে’’ সাড়ে সাত কোটি টাকার ব্যবসা করেছে, ‘‘বাজিরাও মস্তানি’’ করেছে প্রায় সাড়ে বারো কোটি টাকার ব্যবসা। দ্বিতীয় উইকএন্ড কালেকশনেও এগিয়ে 'বাজিরাও মস্তানি'। এই নিরিখে একমাত্র ‘‘বজরঙ্গি ভাইজান’’ই এগিয়ে ‘'বাজিরাও'-এর থেকে।

.