Ayushmann Khurrana: বিছানার প্রতিই তাঁর মাত্রাতিরিক্ত আসক্তি! বাংলায় পোস্ট করে চমক অভিনেতার

Ayushmann Khurrana Says He is Clinomaniac Post in Bengali: বাংলায় পোস্ট করে একেবারে চমকে দিলেন আয়ুষ্মান খুরানা। পাশাপাশি নেটিজেনদের শেখালেন  'নতুন' শব্দও।  

Updated By: Nov 25, 2023, 07:37 PM IST
Ayushmann Khurrana: বিছানার প্রতিই তাঁর মাত্রাতিরিক্ত আসক্তি! বাংলায় পোস্ট করে চমক অভিনেতার
আয়ু্ষ্মানের ছবি তাঁর ফেসবুক থেকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'ক্লাইনোম্য়ানিয়া' (Clinomania)! এই শব্দের মানে জানেন কি? 'ক্লাইনোম্য়ানিয়া' মানে বিছানার প্রতি মাত্রাতিরিক্ত আসক্তি। আর এই 'নতুন' শব্দের সঙ্গে পরিচয় করিয়ে, তার মানেও জানিয়ে দিলেন অভিনেতা আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)। শনিবার 'ভিকি ডোনার' বিছানায় উন্মুক্ত শরীরের কয়েক'টি ছবি ফেসবুকে দিয়ে, নিজেকে 'ক্লাইনোম্য়ানিয়াক' বলেই ঘোষণা করলেন। আর এই ছবির সঙ্গে তিনি বাংলায় ক্য়াপশন জুড়ে দিয়েছেন। সেখানে ইংরেজি হরফে লেখা 'মুক্ত করে দাও' (Mukto Kore Dao)। প্রতিবেদন লেখার সময়ে পর্যন্ত ফেসবুকে আয়ুষ্মানের ছবি আট হাজারের উপর রিয়াক্ট পেয়েছে। শেয়ার করেছেন ১৩১ জন। ঘটনাচক্রে বহু মানুষই আয়ুষ্মানকে কমেন্ট করে জানিয়েছেন যে, তাঁদেরও নাকি বিছানার প্রতি মাত্রাতিরিক্ত আসক্তি। মানে বিছানা ছাড়তে ভালোবাসেন না তাঁরা।

আরও পড়ুন: Ileana D’Cruz: অপেক্ষার অবসান! ছেলের পর এবার প্রেমিকের ছবি সামনে আনলেন ইলিয়ানা...

খুব তাড়াতাড়ি বড়পর্দায় দেখা যাবে কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক। দেশের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক ও প্রাক্তন বিসিসিআই সভাপতির চরিত্র বলে কথা! পর্দার সৌরভের ভূমিকায় কাকে দেখা যেতে পারে? কখনও রণবীর কাপুর তো কখনও হৃতিক রোশন ও রণবীর সিংয়ের নাম শোনা গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত আয়ুষ্মানকেই দেখা যাচ্ছে সৌরভের চরিত্রে।  আয়ুষ্মান যে বাংলা শিখছেন এবং শিখবেন, তা আর নতুন করে বলার অভিনয় রাখে না। তাই হয়তো সুকৌশলে বাংলায় পোস্ট করে চমকে দিলেন। ইন্ডাস্ট্রির ভার্সেটাইল অভিনেতাদের তালিকা তৈরি করা হলে, তাঁর নামটা সেখানে যে জ্বলজ্বল করবে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। গত অগস্টে মুক্তি পেয়েছিল আয়ুষ্মান অভিনীত 'ড্রিম গার্ল ২'। তবে সেই ছবি সেভাবে দাগ কাটতে পারেনি। সৌরভের চরিত্রে যে আয়ুষ্মান নিজের সবটা নিংড়ে দেবেন, তা আর বলার অপেক্ষা রাখে না। কারণ সৌরভ শুধুই ক্রিকেটার নন, বাঙালির আবেগও। আর সেই আবেগ খুব ভালো ভাবেই জানেন আয়ুষ্মান।

২০১৭ সালে মুক্তি পেয়েছিল আয়ুষ্মান ও পরীণিতি চোপড়ার 'মেরি পেয়ারি বিন্দু'। সুপ্রতীম সেনগুপ্ত এবং তমোজিৎ দাসের গল্পে আয়ুষ্মানের চরিত্র ছিল এক শহুরে বাঙালির, নাম অভিমন্যু রায়। পরিচালক ছিলেন আকাশ রায়। সেই ছবির প্রচারে এসে আয়ুষ্মান বলেছিলেন, 'আমার মনে হয় বাঙালিদের সঙ্গে আমার অসাধারণ একটা যোগ রয়েছে। এখন আমি প্রচুর রবীন্দ্র সঙ্গীতও শুনি। আমি বাংলার সংস্কৃতি ভালোবাসি। পুরো বাংলা জুড়েই শিল্প, সাহিত্য ও খাবার। আমার মনে হয় আমি বাঙলার প্রেমে পড়েছি।' দেখা যাক এবার আয়ুষ্মান কী করেন!

আরও পড়ুন: Guns N' Roses | Axl Rose: হোটেলে ডেকে বাঁধভাঙা যৌনতা রকস্টারের! ধর্ষণের অভিযোগ স্টার মডেলের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.