Ileana D’Cruz: অপেক্ষার অবসান! ছেলের পর এবার প্রেমিকের ছবি সামনে আনলেন ইলিয়ানা...

Ileana D'Cruz: অনুরাগীদের প্রশ্নের উত্তর দিতে, শুক্রবার রাতে নিজের প্রেমিকের ছবি স্টোরিতে পোস্ট করছেন অভিনেত্রী।

Updated By: Nov 25, 2023, 04:05 PM IST
Ileana D’Cruz: অপেক্ষার অবসান! ছেলের পর এবার প্রেমিকের ছবি সামনে আনলেন ইলিয়ানা...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: শুক্রবার নিজের সন্তানের ছবি পোস্ট করে ইতিমধ্যেই খবরের শিরেনামে ইলিয়ানা ডিক্রুজ (Ileana D’Cruz)। ছবি দেখার পর অনেকেই অভিনেত্রীকে তাঁর ছেলের জন্য় শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। আবার অনেকে জিজ্ঞেস করেছে কে তাঁর সন্তানের বাবা। এর আগেও বহু জলঘোলা চলেছে এই বিষয়ে। এবার সেই প্রশ্নেরই উত্তর দিলেন খোদ অভিনেত্রী। সামনে আনলেন তাঁর সন্তানের বাবার ছবি।

আরও পড়ুন: Pori Moni: ‘আমাকে সবার বট গাছ করে দিয়ে গেছে...’ পরীমণির স্মৃতি জুড়ে কেবলই তাঁর দাদু...

শুক্রবার রাতেই অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম অ্য়াকাউন্টে একটি স্টোরি দেয়। যাতে তিনি সকলের সঙ্গে কথা বলার জন্য একটি পোস্ট দেন। বহু অনুরাগী তাঁকে বিভিন্ন প্রশ্নও করেন সেখানে। তার মধ্যে থেকেই একজন তাঁর কাছে জানতে চান, যে কীভাবে তিনি একা তাঁর সন্তানকে সামলাচ্ছেন।

সেই প্রশ্নের উত্তর দেওয়ার মাধ্যমে অনেক প্রশ্নের উত্তর দিয়েছেন অভিনেত্রী। নিজের প্রেমিকের ছবি স্টোরিতে পোস্ট করে তিনি লিখেছেন, আমি একা সামলাচ্ছিনা। সেই ছবিতে একসঙ্গে মজার মূহুর্তে দেখা গেছে দুজনকে। অন্য় আরেকটি প্রশ্নের উত্তর দিয়ে অভিনেত্রী জানিয়েছেন, তাঁর সন্তান ছাড়াও সে নিজেকে ভাগ্য়বান মনে করেন তাঁর সন্তানের বাবার জন্য়।

আরও পড়ুন: Ranbir Kapoor: অকপট রণবীর! তবে কি সত্যি সম্পর্কে আছেন রশ্মিকা-বিজয়?

চলতি বছরের শুরুতেই সন্তান কোয়া ফিনিক্স ডোলান-এর জন্ম দেন তিনি। তারপর থেকেই ছেলের সঙ্গে নানা মূহুর্তের ছবি পোস্ট করতেন অভিনেত্রী। কিন্তু কোনও ছবিতেই দেখা যায়নি ছেলের মুখ। এমনকি কোনও ছবিতেই ছিলেন না তাঁর প্রেমিক বা সন্তানের বাবা। ফলত সবার মনেই তৈরী হচ্ছিল নানা কৌতুহল। প্রশ্ন জাগে, তবে কী অভিনেত্রী একা একাই মানুষ করছেন সন্তানকে? সন্তান এবং সন্তানের বাবার ছবি পোস্ট করে, এবার সেই সব প্রশ্নেরই উত্তর দিলেন তিনি। যদিও তিনি তাঁদের সম্পর্ক বিবাহে পরিনতি পাবে কিনা সেই বিষয়ে কিছুই জানাননি অভিনেত্রী।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.